দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর শাই হোপের সেঞ্চুরির ম্যাচে উড়ে গেল শ্রীলংকা - দক্ষিণ বাংলা শাই হোপের সেঞ্চুরির ম্যাচে উড়ে গেল শ্রীলংকা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন

শাই হোপের সেঞ্চুরির ম্যাচে উড়ে গেল শ্রীলংকা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২৪ জন নিউজটি পড়েছেন
শাই হোপের সেঞ্চুরির ম্যাচে উড়ে গেল শ্রীলংকা

ওয়েস্ট ইন্ডিজ সফরে হালে পানি পাচ্ছে না শ্রীলংকা ক্রিকেট দল। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে হেরে যাওয়া দলটি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও হেরে গেল।

বুধবার রাতে নর্থ সাউন্ডের এন্টিগায় টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে ৪৯ ওভারে ২৩২ রানে অলআউট হয় শ্রীলংকা। দলের হয়ে ফিফটি করেন দুই ওপেনার ধানুশকা গুনাথিলাকা (৫৫), অধিনায়ক দিমুথ (৫২) করুনারত্নে ও আশেন বান্দারা (৫০*)।

টার্গেট তাড়া করতে নেমে ইভিন লুইসকে সঙ্গে নিয়ে উড়ন্ত সূচনা করেন শাই হোপ। ওপেনিংয়ে ২৮.২ ওভারে ১৪৩ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন লুইস। তার আগে ৯০ বলে চারটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারিতে ৬৫ রান করেন তিনি।

এরপর ড্যারেন ব্রাভোর সঙ্গে ৭২ রানের জুটি গড়েন হোপ। তার আগেই ওয়ানডে ক্যারিয়ারের ৭৯তম ম্যাচে ১০তম সেঞ্চুরি করেন তিনি। ১৩৩ বলে ১২টি চার ও এক ছক্কজায় ১১০ রান করে ফেরন হোপ। ৪৩ ওভারে দলীয় ২১৫ রানে হোপের বিদায়ের পর জেসন মোহাম্মদকে সঙ্গে নিয়ে অনবদ্য ব্যাটিং করে ১৮ বল আগেই ৮ উইকেটের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন ব্রাভে। ৪৭ বলে ৩৭ রানে অপরাজিত ব্রাভো।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English