দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর শামসুন নাহার ভূঁইয়া বঙ্গবন্ধুর অসামপ্ত কাজগুলো দক্ষতার সঙ্গে করে যাচ্ছেন - দক্ষিণ বাংলা শামসুন নাহার ভূঁইয়া বঙ্গবন্ধুর অসামপ্ত কাজগুলো দক্ষতার সঙ্গে করে যাচ্ছেন - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

শামসুন নাহার ভূঁইয়া বঙ্গবন্ধুর অসামপ্ত কাজগুলো দক্ষতার সঙ্গে করে যাচ্ছেন

আলিফ আরিফা হক গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

সংরক্ষতি মহিলা আসন-২৩-এর সংসদ সদস্য ও শ্রম ও কর্মসংস্থান সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শামসুন নাহার ভূঁইয়া গাজীপুরে টিআর কর্মসূচীর আওতায় মসজিদ-মাদ্রাসাসহ ৬১টি বিভিন্ন প্রতিষ্ঠানে ৩৩লাখ ৩৬হাজার চেক বিতরণ করেছেন।বুধবার সকালে গাজীপুর জেলা প্রশাসকের মিলনায়তন ভাওয়াল সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে ওই চেক বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান। এসময় অন্যদের মধ্যে গাজীপুর জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা নাজনীন শামীমা, জেলা সমাজসেবা কর্মকর্তা এস এম আনোয়ারুল করিম, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আতাউল্লাহ মন্ডল প্রমূখ উপস্থিত ছিলেন।

গাজীপুরে ১২৬জন রোগীর চিকিৎসার জন্য ৬৩লাখ টাকার চেক বিতরণ একই অনুষ্ঠানের শেষাংশে সংসদ সদস্য শামসুন নাহার ভূঁইয়া সামাজ সেবা অধিদপ্তরের সহায়তায় জেলায় কিডনী, লিভার সরোসিস ও ৬৩ লাখ টাকার চেক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি শামসুন নাহার ভূঁইয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন অত্যন্ত মানবিক নেত্রী। তিনি বঙ্গবন্ধুর অসামপ্ত কাজগুলো দক্ষতার সঙ্গে করে যাচ্ছেন। তিনি অসহায় ও দরিদ্রদের মাঝে জমি-বসতঘর প্রদান, অসুস্থদের চিকিৎসা সেবাসহ নানা জনহিতকর কাজ করে যাচ্ছেন। আমরা এসব কাজকে সহযোগিতা করছি মাত্র।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English