দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর শীতলক্ষ্যায় লঞ্চডুবি : চার সদস্যের তদন্ত কমিটি গঠন - দক্ষিণ বাংলা শীতলক্ষ্যায় লঞ্চডুবি : চার সদস্যের তদন্ত কমিটি গঠন - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:০৬ অপরাহ্ন

শীতলক্ষ্যায় লঞ্চডুবি : চার সদস্যের তদন্ত কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৯ জন নিউজটি পড়েছেন
শীতলক্ষ্যায় লঞ্চডুবি : চার সদস্যের তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় মালবাহী জাহাজের ধাক্কায় ‘সাবিত আল হাসান’ নামে মুন্সিগঞ্জগামী একটি লঞ্চ যাত্রীসহ ডুবে যাওয়ার ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) পরিচালক (নৌনিরাপত্তা ও ট্রাফিক) মো. রফিকুল ইসলামকে প্রধান করে এ কমিটি করা হয়। নৌপরিবহন মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

জানা যায়, রোববার সন্ধ্যা ৬টার দিকে সাবিত আল হাসান নামের একটি যাত্রীবাহী লঞ্চ শতাধিক যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের দিকে রওনা দেয়। ওই সময় মালবাহী দ্রুতগামী একটি জাহাজ ধাক্কা দিলে মুহূর্তের মধ্যে লঞ্চটি ডুবে যায়। তাদের অনেকেই সাঁতরে তীরে উঠেছেন। তবে অনেকেই নিখোঁজ রয়েছেন।

এদিকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা ইয়াসমিন বলেন, লঞ্চডুবির ঘটনায় একজন তরুণীর মরদেহ উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছে।

এই ঘটনায় বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকসহ অন‍্যান‍্য কর্মকর্তারা ঘটনাস্থলে রওনা হয়েছেন। বিআইডব্লিউটিএ’র উদ্ধারকারী অগ্রীম দল দুর্ঘটনাস্থলে পৌঁছেছে বলে মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়াও বিআইডব্লিউটিএ’র উদ্বারকারী জাহাজ নারায়ণগঞ্জ হতে রওনা দিয়েছে বলে জানা যায়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English