দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে কোপায় ফাইনালে উঠল আর্জেন্টিনা - দক্ষিণ বাংলা শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে কোপায় ফাইনালে উঠল আর্জেন্টিনা - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে কোপায় ফাইনালে উঠল আর্জেন্টিনা

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৫৪ জন নিউজটি পড়েছেন
শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে কোপায় ফাইনালে উঠল আর্জেন্টিনা

পেছনের তেতো স্বাদকে ভুললে ফাইনালে ওঠার লড়াইয়ে কলম্বিয়ার বিপক্ষে মাঠে নেমেছিলেন মেসি। কলম্বিয়ার বিপক্ষে সবশেষ তিন দেখায় জয়ের মুখ দেখেনি আর্জেন্টিনা। উল্টো পেতে হয়েছে এক ম্যাচে হারের স্বাদ, বাকি দুটি ড্র। সেই লক্ষ্যে ৪-৩-৩ ছকে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলা শুরু করে আর্জেন্টিনা।

শুরুতেই এগিয়ে যায় আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে কলম্বিয়া সমতায় ফেরালে ১-১ গোলে ম্যাচভাগ্য গড়ায় টাইব্রেকারে। আর শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে ৩-২ গোলে গোলে জয় নিয়ে ফাইনালের টিকিট কাটল আর্জেন্টিনা। ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হবে লিওনেল মেসির দল। এ সেমিতে ওঠার নায়ক আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ঠেকিয়েছেন কলম্বিয়ার তিন শট।

পেনাল্টি শুট-আউটে প্রথমে শট নেন কলম্বিয়ার কুয়াদ্রাদো। জালে বড় জড়াতে সক্ষম হন। শট নিতে আসেন মেসি। গোল করেন তিনি। কিন্তু স্যাঞ্চেজে শট বাঁচিয়ে দেন আর্জেন্টিনার গোলরক্ষক মার্টিনেজ। কিন্তু ডি পলের শট আর বাঁচাতে হয়নি কলম্বিয়ার গোলরক্ষককে। তিনি বারের উপর দিয়ে মাঠের বাইরে পাঠান। ফলে দুই পক্ষের দুটি করে শটের পর স্কোর দাঁড়ায় ১-১। শট নিতে আসেন কলম্বিয়ার মিনা। এবারও তা ঠেকিয়ে দেন মার্টিনেজ। আর্জেন্টিনার গোলরক্ষক পারদেস ঠিকই গোল করেন। তখন এক গোল পিছিয়ে যায় কলম্বিয়া। শট নেন মিগুয়েল। তিনি সফল হন।

এরপর গোল করেন আর্জেন্টিনার মূল ম্যাচের স্কোরার মার্টিনেজ। এবারও বল জালে জড়িয়ে দেন তিনি। ফলাফল গিয়ে দাঁড়ায় ৩-২ এ। শট নিতে আসেন কলম্বিয়ার কারাদোনা। তার শট বাঁচিয়ে দেন গোলরক্ষক মার্টিনেজ। ফলে ৩-২ এ জয় নিয়ে উল্লাসে মাতে আলবিসেলেস্তেরা।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English