দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর শ্বাসরুদ্ধকর ম্যাচে সুপার ওভারে দিল্লির জয় - দক্ষিণ বাংলা শ্বাসরুদ্ধকর ম্যাচে সুপার ওভারে দিল্লির জয় - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে সুপার ওভারে দিল্লির জয়

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩৫ জন নিউজটি পড়েছেন
শ্বাসরুদ্ধকর ম্যাচে সুপার ওভারে দিল্লির জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সুপার ওভারে জয় পেল দিল্লি ক্যাপিটাল। এই জয়ে পাঁচ ম্যাচে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে তিন নম্বর পজিশন থেকে টেবিলের দুইয়ে উঠে গেল ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি।

রোববার চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেটে ১৫৯ রান সংগ্রহ করে ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে ৩৯ বলে ৭টি চার ও এক ছক্কায় সর্বোচ্চ ৫৩ রান করেন ওপেনার পৃথ্বি শ, ২৭ বলে ৩৭ রান করেন অধিনায়ক পন্থ। ২৫ বলে ৩৪ রান করেন স্টিভ স্মিথ।

১৬০ রানের টার্গেট তাড়া করতে নেমে কেন উইলিয়ামসনের ৫১ বলের ৬৬ রানের ইনিংসে ভর করে স্কোর লেভেল করে সানরাইজার্স হায়দরাবাদ। শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। নতুন ব্যাটসম্যান জগদিশ সুচিত্রকে সঙ্গে নিয়ে এক চার আর সমান ছক্কায় ১৫ রান নিয়ে স্কোর লেভেল করেন উইলিয়ামসন।

খেলা গড়ায় সুপার ওভারে

সুপার ওভারে অক্ষর প্যাটের করা ওভারের প্রথম বলে কোনো রান নিতে পারেননি ডেভিড ওয়ার্নার। দ্বিতীয় বলে নেন সিঙ্গেল। তৃতীয় বলে বাউন্ডারি হাঁকান কেন উইলিয়ামসন। চতুর্থ বল ডট, পঞ্চম বলে লেগ বাই থেকে এক রান নেন উইলিয়ামসন। আর শেষ বলে সিঙ্গে রান নেন ওয়ার্নার।

জয়ের জন্য দিল্লির প্রয়োজন ছিল ৮ রান। হায়দরাবাদের আফগান লেগ স্পিনার রশিদ খানের করা ওভারের প্রথম বলে সিঙ্গেল রান নেন ঋষভ পন্থ। দ্বিতীয় বলে লেগ বাই থেকে এক রান নেন শিখর ধাওয়ান। তৃতীয় বলে বাউন্ডারি হাঁকান পন্থ। চতুর্থ বল ডট আর পঞ্চম ও ষষ্ঠ বল থেকে লেগ বাই দুই রান নিয়ে দলের জয় নিশ্চিত করে দিল্লি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English