দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সংসার ভাঙল সংগীতশিল্পী পুতুলের - দক্ষিণ বাংলা সংসার ভাঙল সংগীতশিল্পী পুতুলের - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:০৯ অপরাহ্ন

সংসার ভাঙল সংগীতশিল্পী পুতুলের

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৩১ জন নিউজটি পড়েছেন
সংসার ভাঙল সংগীতশিল্পী পুতুলের

সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুলের সংসার ভেঙে গেল। রোববার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেই বিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন। ভেরিফায়েড আইডিতে পুতুল লেখেন, দুই বছর আগে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলাম, ঢুকেছিলাম যুগল জীবনযাপনে। বিবাহিত জীবনের খুব অল্প দিনের মাথায় বুঝেছিলাম পথটা কঠিন থেকে কঠিনতর হচ্ছে। এই পথটা ঠিক যেনো আমার কল্পনার সেই পথটা নয়, যে পথে আনন্দে হেঁটে নেয়া যায় অক্লেশে।

তিনি বলেন, মত আর আদর্শিক পার্থক্যগুলো নিছক পার্থক্য থেকে রূপ নিচ্ছিলো চূড়ান্ত দ্বন্দ্বে। সম্পর্ক মুমূর্ষু হচ্ছিল, ক্ষতিগ্রস্ত হচ্ছিল আমার সৃষ্টিশীল সত্তা। বিচ্ছিন্নতার সিদ্ধান্ত নিয়েছিলাম তখনই। হয়েছিল বিচ্ছেদ। অতঃপর আবার আমার সেই একক জীবনে ফেরা, সুর আর সাহিত্যের সাথে নির্বিঘ্ন একক সংসার।

তবে স্বামীর সঙ্গে কবে বিচ্ছেদ হয়েছে সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি এ গায়িকা। প্রসঙ্গত কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে ২০১৯ সালের ২০ মার্চ বিয়েবন্ধনে আবদ্ধ হন পুতুল।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English