দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সন্তান জন্মের আগের দিনও শুটিং করেছেন তানিয়া - দক্ষিণ বাংলা সন্তান জন্মের আগের দিনও শুটিং করেছেন তানিয়া - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

সন্তান জন্মের আগের দিনও শুটিং করেছেন তানিয়া

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৭৯ জন নিউজটি পড়েছেন
সন্তান জন্মের আগের দিনও শুটিং করেছেন তানিয়া

সন্তান জন্মের আগের দিনও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন অভিনেত্রী তানিয়া আহমেদ। এমনকি ছেলে শ্রেয়াস ভূমিষ্ঠ হওয়ার ৪০ দিন পরও শুটিং করেছেন তিনি। সন্তানরা বড় হয়ে কি হবেন, তা ছেলেদের ওপরই ছেড়ে দিতে চান তানিয়া। সম্প্রতি আমেরিকা থেকে ফিরে এসে মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ সে ভাবনার কথাই জানালেন তিনি।

খুব শিগগিরই আবার আমেরিকায় উড়াল দেবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। গত বছরই অভিনয় ক্যারিয়ারের রজত জয়ন্তী পূর্ণ হয়েছে তার। ১৯৯৫ সালের বড় দিনে প্রচার হয়েছিল তানিয়া আহমেদ অভিনীত প্রথম নাটক, ফারিয়া হোসেন পরিচালিত ‘সম্পর্ক’। মডেল হিসেবেও তানিয়া আহমেদ ছিলেন সমান জনপ্রিয়। আফজাল হোসেনের হাত ধরে তার মডেলিং ক্যারিয়ার শুরু হয়েছিল ১৯৯১ সালে। সে হিসেবে মডেলিংয়ে তানিয়ার ৩০ বছর পূর্ণ হয়েছে সম্প্রতি।

তানিয়া জানান, তার প্রথম বিজ্ঞাপনচিত্রের প্রথম শট এক টেকেই ‘ওকে’ করেছিলেন নির্মাতা আফজাল হোসেন। মডেলিং ও নাটকে জনপ্রিয়তার কারণে চিত্রনায়ক সালমান শাহও চেয়েছিলেন তানিয়ার বিপরীতে সিনেমায় অভিনয় করতে। সোহানুর রহমান সোহানের ‘স্বজন’সহ আরও বেশ কিছু সিনেমায় অভিনয়ের প্রস্তাব থাকলেও রাজি হননি তিনি।

অবশ্য ২০০৪ সালে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘শ্যামল ছায়া’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল তার। পরবর্তীতে হুমায়ূন আহমেদেরই গল্পে, মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ সিনেমায় জেবা চরিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তোলেন তিনি।

‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি সঞ্চালনা করেছেন রুম্মান রশীদ খান ও নন্দিতা। প্রযোজনায় জোবায়ের ইকবাল। পর্বটি প্রচারিত হবে আসছে ঈদের ৪র্থ দিন, সকাল ৭টায়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English