দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সরকারি নির্দেশনা উপেক্ষিত, কলাপাড়ায় উন্মুক্ত স্থানে সড়ানো হয়নি কাঁচা বাজার - দক্ষিণ বাংলা সরকারি নির্দেশনা উপেক্ষিত, কলাপাড়ায় উন্মুক্ত স্থানে সড়ানো হয়নি কাঁচা বাজার - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

সরকারি নির্দেশনা উপেক্ষিত, কলাপাড়ায় উন্মুক্ত স্থানে সড়ানো হয়নি কাঁচা বাজার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৫৪ জন নিউজটি পড়েছেন
সরকারি নির্দেশনা উপেক্ষিত, কলাপাড়ায় উন্মুক্ত স্থানে সড়ানো হয়নি কাঁচা বাজার

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা সংক্রমন বাড়লেও ভীড় কমেনি কাঁচা বাজার ও সড়কে। সরকারি নির্দেশনা অনুযায়ী ঊন্মুক্ত স্থানে কাঁচা বাজার বসানোর নির্দেশনা থাকলেও সে নির্দেশ মানা হচ্ছে না কলাপাড়া পৌর শহরের কাঁচা বাজারে। সকাল থেকে ঘিঞ্জি এ বাজারে মানুষের উপচেপড়া ভীড় থাকলেও ছিলো না স্বাস্থবিধি। এমনকি প্রশাসনের ছিলো না কোন তদারকি।

একই অবস্থা পৌর শহরের সর্বত্র। সকাল থেকে প্রধান সড়কে রিকসা ও ব্যাটারী চালিত অটোরিকশায় মূল সড়কে একটু পরপরই অটোজট সৃষ্টি হয়। শহরে ছিলো না কোন টহল পুলিশ। এ কারনে দোকানগুলো সামনে দাড়িয়ে থাকা ব্যবসায়ীরা সুযোগ পেলেই তাদের পন্য বিক্রি করছে। যদিও প্রশাসনের টহর গাড়ির শব্দ পেলে মূহুর্তের মধ্যে ফাঁকা হয়ে যাচ্ছে সড়ক।

লকডাউনের গত দুদিনে প্রশাসনের ভ্রাম্যমান আদালত কলাপাড়ায় ৩৭টি মামলায় ৭৫ হাজার দুইশ টাকা অর্থদন্ড করলেও থামেনি মানুষের অবাধ চলাচল।

হাসপাতাল সূত্রে জানাযায়, কলাপাড়ায় গত শনিবার ২৯ জনের করোনা পরীক্ষায় ১৪ জনের করোনা সনাক্ত হয়েছে। শুক্রবার করোনা আক্রান্ত হয়ে মারা গেছে একজন। এ নিয়ে উপজেলায় ২৪ জনের মৃত্যু হয়েছে আর আক্রান্ত হয়েছে ৬৫২ জন।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, বৃষ্টির কারনে কাঁচা বাজার উন্মুক্ত স্থানে সড়িয়ে নেয়া হয়নি। তবে দ্রুতই বাজার সড়িয়ে ফেলা হবে। একই সাথে লকডাউন কার্যকর করতে প্রশাসন ও ভ্রাম্যমান আদালতের টহল অব্যাহত থাকবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English