দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সাংবাদিক অপুর্ব অপু যোগ দিয়েছেন সময় টেলিভিশনে - দক্ষিণ বাংলা সাংবাদিক অপুর্ব অপু যোগ দিয়েছেন সময় টেলিভিশনে - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪৫ পূর্বাহ্ন

সাংবাদিক অপুর্ব অপু যোগ দিয়েছেন সময় টেলিভিশনে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন ডিবিসি নিউজ ছেড়ে সময় টেলিভিশনে যোগ দিয়েছিন সাংবাদিক অপূর্ব অপু। দায়িত্ব পেয়েছেন সময় টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার ও বরিশাল ব্যুরো প্রধানের। ১ ডিসেম্বর ২০২১ আনুষ্ঠানিকভাবে তিনি যোগ দিচ্ছেন সময় টিভিতে। এর আগে ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার ছাড়াও বৈশাখী টেলিভিশনে ঢাকায় স্টাফ রিপোর্টার হিসেবেও কর্মরত ছিলেন অপু। ঢাকায় থাকাকালিন বিভিন্ন বিটের পাশাপাশি প্রধানমন্ত্রী বিটেরও রিপোর্ট কাভার করার অভিজ্ঞতা রয়েছে অপুর। তার বাবা মারা যাবার পর পারিবারিক কারণে ২০১৬ সালে বরিশালে ফিরে আসনে।

সাংবাদিক অপূর্ব অপু শৈশব থেকেই নিজেকে সামাজিক সাংস্কৃতিক অঙ্গনের সাথে ওতোপ্রোতভাবে জড়িয়ে রেখেছেন। অভিনয় আবৃত্তিতে একাধিক জাতীয় পুরস্কার অর্জন করেছেন। পড়াশুনায় ব্রজমোহন কলেজ থেকে সমাজকর্মে মাস্টার্স। এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে বর্তমানে অধ্যয়ণরত। তার আলোচিত রিপোর্টগুলোর মধ্যে বরিশালে অবস্থানরত বৃটিশ নাগরিক লুসি হল্টকে নিয়ে ধারাবাহিক প্রতিবেদন বিশেষ উল্লেখযোগ্য। অনুসন্ধানী সাংবাদিকতায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেছিলো ২০১৮ সালে। ডিবিসি নিউজের ঢাকার বাইরের সেরা রিপোর্টার নির্বাচিত হবারও গৌরব অর্জন করেছেন সম্প্রতি। পহেলা ডিসেম্বর থেকে তিনি সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় সবার কাছে দোয়া কামনা করেছেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English