দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সাকিবরা অনুশীলনে, কোথায় মোসাদ্দেক? - দক্ষিণ বাংলা সাকিবরা অনুশীলনে, কোথায় মোসাদ্দেক? - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

সাকিবরা অনুশীলনে, কোথায় মোসাদ্দেক?

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৫৭ জন নিউজটি পড়েছেন
সাকিবরা অনুশীলনে, কোথায় মোসাদ্দেক?

এক দেশ থেকে আরেক দেশ, এক শহর থেকে আরেক শহর, এক হোটেল থেকে আরেক হোটেল, এক প্রতিপক্ষ থেকে আরেক প্রতিপক্ষ। এসব তো চেনা অভ্যাস হয়ে গেছে খেলোয়াড়দের কাছে। তবে নিউ নরমালে যোগ হয়েছে বাড়তি ঝক্কি, এখন এক সুরক্ষা বলয় থেকে আরেক সুরক্ষা বলয়! ব্যস্ত ক্রিকেট সূচি যেন বন্দি করে ফেলেছে জাতীয় দলের ক্রিকেটারদের।

জিম্বাবুয়ে থেকে ফিরেই হোটেলবন্দি টাইগাররা। দু দফা কোভিড টেস্টের ফল নেগেটিভ নিয়ে তিনদিনের বন্দিদশা কাটিয়ে আজ (রোববার) মিরপুরে বাংলাদেশ দল। তবে সুরক্ষে বলয়ের বাইরে যাওয়ার অবকাশ নেই। সেই হোটেল-মাঠ, মাঠ-হোটেল; এইতো জীবন। তবুও যেন ঘরের ফেরার আনন্দ ছুয়ে গেল সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদদের। বেশ খানিকেরও বেশি সময় পর প্রিয় মাটির স্পর্শ পেলেন তারা।

এদিন বাংলাদেশ দলের অনুশীলন সূচি ছিল ১০টায়। তার আধাঘণ্টা আগেই টিম বাস শের-ই-বাংলায়। ১০টায় অনুশীলন শুরু হলো টাইগারদের। তবে ১৭ সফস্যের দলে পাওয়া গেল না মোসাদ্দেক হোসেন সৈকতকে। বাকি ১৭ জন থাকলেও দলীয় অনুশীলনে নেই এই অলরাউন্ডার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিক্যাল বিভাগের সঙ্গে যোগাযোগ করা হলে জানায়, মোসাদ্দেক কোনও ইনজুরি সমস্যা নেই। আরেকটি সূত্র অবশ্য জানিয়েছে, মাঠে আসলেও ড্রেসিংরুম থেকে বের হননি তিনি।

মোসাদ্দেককে ছাড়াই চলল ৩০ মিনিটের অনুশীলন। যেখানে প্রথম ১৫ মিনিট রানিং করে ঘাম ঝরালেন খেলোয়াড়রা। তাতে নেতৃত্ব দিলেন সাকিব। তাকে অনুসরণ করেই দৌড়ালেন সতীর্থরা। পরের ১৫ মিনিট চলল ফুটবল অনুশীলন। সেখানে অবশ্য যোগ দেননি মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান। এদিন কোচিং প্যানেলের সবাই উপস্থিত আছেন।

আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া । প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়।

অস্ট্রেলিয়া সিরিজের জন্য বাংলাদেশ স্কোয়াড-

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন ও রুবেল হোসেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English