দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সাবেক নারী কান্সিলর রুপা দায়েরকৃত মামলা তুলে নিতে দৌড়ঝাঁপ - দক্ষিণ বাংলা সাবেক নারী কান্সিলর রুপা দায়েরকৃত মামলা তুলে নিতে দৌড়ঝাঁপ - দক্ষিণ বাংলা
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

সাবেক নারী কান্সিলর রুপা দায়েরকৃত মামলা তুলে নিতে দৌড়ঝাঁপ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৫ জন নিউজটি পড়েছেন
সাবেক নারী কান্সিলর রুপা দায়েরকৃত মামলা তুলে নিতে দৌড়ঝাঁপ

বরিশাল নগরীর এক যুবককে মিথ্যা মামলায় ফাঁসাতে গিয়ে অবশেষে পিছু হঠলো সুন্দরী ছলনাময়ী বিতর্কিত সাবেক নারী কান্সিলর ইশরাত আমান রুপা(৩২)তিনি এখন মামলা প্রত্যাহার করতে বিবাদী পক্ষের লোকজনের ধারে ধারে ঘুরছেন। ঐ যুবকের নাম আবু তাজিন মোল্লা, (৩১)তিনি নগরীর ১৫ নং ওয়ার্ডের স্থায়ীবাসিন্দা ও সমাজ সেবক।তার বিরুদ্ধে পর্ণোগ্রাফী আইনে দায়েরকৃত মিথ্যা মামলা তুলে নিতে আবেদন করেছেন মামলার বাদী বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক নারী কাউন্সিলর ইসরাত আমান রূপা।ষড়যন্ত্র মুলক মামলা তুলে নিতে শুধু আদালত নয়, এরই মধ্যে বিভিন্ন নেতা থেকে শুরু করে নানা শ্রেনী পেশার মানুষদের কাছে ধর্না ধরছেন বলে একটি বিশ্বস্ত সুত্রে জানা যায়। ঐ সুত্রটি আরও জানায়,তাজিন মোল্লার সুনাম ক্ষুন্ন করে এখনও ক্ষ্যান্ত হননি অর্থলোভী ইসরাত আমান রুপা,আবারও নতুন করে ছক কসছে বলে জানা যায়।

তাজিন মোল্লার পরিবার জানান,এক সময় আমাদের পরিবারে আসা যাওয়া ছিলো ইসরাত আমান রুপার, সেই সরলতার সুযোগ বুজে এমন একটি মিথ্যা মামলায় তাজিন এবং পরিবারের মান সম্মান ক্ষুন্ন হয় , তাজিন ছিলো নির্দোষ এবং ভালো পরিবারের সন্তান।এমন একটি ঘটনা দুঃখজনক, তার পরও সত্য কোনদিন চাপা থাকেনা আমরা আইনের মাধ্যমে বুজাপাড়া করবে বলে জানা যায়,এদিকে রুপার আবেদনপত্রে উল্লেখ করা হয়েছে, বাদী ও বিবাদীর মাঝে ভুল বোঝাবুঝির সূত্র ধরে এই মামলা দায়ের হয়েছিলো। পরবর্তীতে দুই পক্ষের আত্মীয়-স্বজন ও স্থানীয়ভাবে আপোষ-মিমাংসা হয়েছে। তাদের মধ্যে আর কোনো বিরোধ নেই। যে কারণে বাদী আর মামলা চলমান রাখার প্রয়োজনীয়তা বোধ করছেন না। তাই মামলা না চালানোর প্রার্থনা করেছেন।বরিশাল বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বাদী ইসরাত আমান রূপা এ আবেদন করেন। তবে বিষয়টি নিশ্চিত হতে রূপার মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি। এদিকে তাজিন মোল্লা বলেন,ষড়যন্ত্র করে আমার নামে একটি মিথ্যা মামলা দায়ের করেছে রুপা যার কোন ভিত্তি নেই।অযথা আমার মান সম্মান নিয়ে ও খেলছে।এটি কোন ভাবেই মানা যায় না।এখন সে ভুল বুজতে পেরে মামলা প্রত্যাহার করতে চায়। কিন্তু আমি ওর সাথে মিমাংসায় যাবো না,আমিও রুপার বিরুদ্ধে মানহানি মামলা করার চিন্তা ভাবনা করছি।পারিবারিক ভাবে সিদ্ধান্ত নেয়ার অপেক্ষায় আছি বলে তাজিন জানান।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ৩ March, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৪
    সূর্যোদয়ভোর ৬:১৯
    যোহরদুপুর ১২:১০
    আছরবিকাল ৩:৩২
    মাগরিবসন্ধ্যা ৬:০২
    এশা রাত ৭:১৭




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English