দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সার্জেন্ট দেখে পালাতে গিয়ে বাসের নিচে মোটরসাইকেল আরোহী - দক্ষিণ বাংলা সার্জেন্ট দেখে পালাতে গিয়ে বাসের নিচে মোটরসাইকেল আরোহী - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:০৪ অপরাহ্ন

সার্জেন্ট দেখে পালাতে গিয়ে বাসের নিচে মোটরসাইকেল আরোহী

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২

সড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলের কাগজপত্র চেক করছেন ট্রাফিক সার্জেন্ট। ত্রুটি পেলেই দিচ্ছেন মামলা। এমন দৃশ্য দেখে মামলা থেকে বাঁচতে মোটরসাইকেল ঘুরিয়ে পালিয়ে যাওয়ার পথে বাসের নিচে চাপা পড়েছেন ইব্রাহিম হোসেন (১৮) নামে এক যুবক। চলন্ত বিআরটিসি বাসের চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়েছেন তিনি।

সোমবার (০৪ এপ্রিল) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সদর উপজেলার লালাপাড়া মোড়ে ভোলাহাট থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বিআরটিসি বাস মোটরসাইকেল আরোহী ওই যুবককে চাপা দেয়। আহত ইব্রাহিম হোসেন জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনাস্থলের কাছেই লালাপাড়া মোড়ে ট্রাফিক সার্জেন্ট গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই করছিলেন। এ সময় মোটরসাইকেল নিয়ে ইব্রাহিম শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন। হঠাৎ ট্রাফিক পুলিশের চেকপোস্ট দেখে চাঁপাইনবাবগঞ্জের দিকে না গিয়ে গাড়ি ঘুরিয়ে উল্টো দিকে পালানোর চেষ্টা করেন ইব্রাহিম। পথে বিআরটিসির চলন্ত বাসের চাকার নিচে পড়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ইব্রাহিম।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মাহফুজুল আহমেদ চৌধুরী জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। চালক পালিয়ে গেলেও বিআরটিসি বাস ও মোটরসাইকেল জব্দ করে থানায় এনেছে পুলিশ। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English