সালাম না দেয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
সালাম না দেয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

গাজীপুরে সালাম না দেয়ায় সাদেক আলী (৩২) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাতে গাজীপুর মহানগরীর মধ্য ছায়াবিথী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম সাদেক শেরপুরের ঝিনাইগাতি থানার বাঁকাকোরা গ্রামের মো. শাহ আলমের ছেলে। তিনি ছায়াবিথি এলাকায় ভাড়া বাসায় থেকে স্যানিটারি মিস্ত্রির কাজ করতেন।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, গাজীপুর শহরের পশ্চিম ভুরুলিয়া এলাকার শফিকুল ইসলামের ছেলে কাওসার এবার স্থানীয় কাজী আজিম উদ্দিন কলেজ থেকে এইচএসসিতে উত্তীর্ণ হয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে মধ্য ছায়াবিথী এলাকার গোপাল জেনারেল স্টোর নামে মুদি দোকানের সামনে সাদেকের সঙ্গে কাওসারের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়।

একপর্যায়ে কাওসার ধারালো অস্ত্র উঁচিয়ে সাদেককে ধাওয়া করেন। ধারালো অস্ত্রটি তার সঙ্গেই ছিল। এরমধ্যে ছুরি দিয়ে সাদেকের গলায় আঘাত করা হলে সে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, জুনিয়র-সিনিয়র দ্বন্দ্ব এই খুনের ঘটনা ঘটেছে। সালাম না দেওয়ায় কাওসারের সঙ্গে সাদেকের দ্বন্দ্ব বেঁধেছিল। কাওসারকে গ্রেফতরে অভিযান চলছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো নিউজ