দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সিএসও প্লাটফর্ম সদস্যদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ - দক্ষিণ বাংলা সিএসও প্লাটফর্ম সদস্যদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন

সিএসও প্লাটফর্ম সদস্যদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৪৫ জন নিউজটি পড়েছেন
সিএসও প্লাটফর্ম সদস্যদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

কোভিড-১৯ এ জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সিএসওগুলির সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের আওতায় ২১ আগস্ট ২০২১ইং তারিখ রোজ শনিবার আভাস ও ৬ উপজেলা কোয়ালিশন সদস্যদের আয়োজনে ইউএনডিপি এর অর্থায়নে বরিশাল আভাস প্রশিক্ষণ কক্ষে ৪ দিন ব্যাপি সিএসও প্লাটফর্ম সদস্যদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ শুরু হয়েছে।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্ভোধন করেন বরিশাল জেলা প্রশাসন স্থানীয় সরকার উপ-পরিচালক জনাব মোঃ শহীদুল ইসলাম (উপ-সচিব)। সভাপতিত্ত করেন আভাস এর নির্বাহী পরিচালক জনাব রহিমা সুলতানা কাজল।

প্রশিক্ষণ পরিচালনায় আছেন আভাস প্রোগ্রাম ডাইরেক্টর জনাব এসএম সিরাজুল ইসলাম এবং বরিশাল ইয়থনেট ক্লাইমেট জাস্টিস সমন্বয়কারী জনাব সোহানুর রহমান। প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারী হিসাবে উপস্থিত আছেন গৌরনদী উপজেলার এইড সংস্থার নির্বাহী পরিচালক জনাব প্রেমানন্দ ঘরামী এবং প্লাটফর্ম সদস্য জনাব বিমল চন্দ্র ঘরামী ও মোঃ মাহামুদুল হাসান ফরিদ, আগৈলঝাড়া উপজেলার এম.ইউ.এস সংস্থার নির্বাহী পরিচালক জনাব মনিরা আক্তার এবং প্লাটফর্ম সদস্য জনাব হরে কৃষ্ণ রায় পলাশ ও বকুল বৈদ্য, বানাড়ীপাড়া উপজেলার এফ.ই.এইচ.ডি.এস সংস্থার নির্বাহী পরিচালক জনাব এস.মিজানুল ইসলাম এবং প্লাটফর্ম সদস্য জনাব মোঃ মোফাজ্জেল হোসেন ও পুতুল দাস, বাকেরগঞ্জ উপজেলার এস.এম.ইউ.এস সংস্থার নির্বাহী পরিচালক জনাব মিসেস শিউলি আক্তার এবং প্লাটফর্ম সদস্য জনাব অধ্যাপক ও সাংবাদিক জাকির জোমাদ্দার ও মাজেদা বেগম, হিজলা উপজেলার ওএসইএ সংস্থার সমন্বয়কারী জনাব রিপন কান্তি দাস এবং প্লাটফর্ম সদস্য জনাব মোঃ মোস্তফা কামাল ও তমালিকা দাস। এবং বরিশাল ইয়থনেট ক্লাইমেট জাস্টিস প্রোগ্রাম ম্যানেজার জনাব ময়ুরী আক্তার টুম্পা ও প্রোগ্রাম অফিসার জনাব আলিফা ইসলাম সুখ।

আভাস এর প্রকল্প কর্মকর্তা জনাব নাসরিন খানম এবং বরিশাল সদর উপজেলা প্লাটফর্ম সদস্য জনাব খায়রুন্নেসা নিপু ও মোঃ মোহন হোসেন। প্রশিক্ষনে আরো উপস্থিত ছিলেন আভাস এর অর্থ ও প্রশাসন পরিচালক জনাব মোঃ আতিক হাসান ও প্রজেক্ট অফিসার মোঃ আলি আহসান।

প্রশিক্ষণে কোভিড-১৯ এ জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সিএসওগুলির সক্ষমতা বৃদ্ধির জন্য করনীয় ও স্থানীয় পর্যায়ের কার্যক্রম বিষয় এবং স্থানীয় ইয়ুথদের পরিচালনায় সক্ষমতা বৃদ্ধির ও তাদের ভূমিকা বিষয়ে আলোচনা করা হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English