দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সীতাকুণ্ডে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার - দক্ষিণ বাংলা সীতাকুণ্ডে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১০ অক্টোবর, ২০২১
দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, বিচারের নামে হয়রানি

চট্টগ্রামের সীতাকুণ্ডে তরুণীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দায়ের হওয়া মামলায় প্রধান আসামি মো. খোকনকে (২৮) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
রোববার (১০ অক্টোবর) দুপুরে সীতাকুণ্ডের বাড়বকুণ্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি বলেন, নিজের মেয়েকে ধর্ষণ করা হয়েছে ও ধর্ষণের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়িয়ে দেওয়ার নামে ভয়ভীতি দেখানোর অভিযোগে ৫ অক্টোবর একটি মামলা করেন ভুক্তভোগীর মা। চট্টগ্রামের সীতাকুণ্ড থানায় দায়ের করা মামলায় আসামি করা হয় চারজনকে। মামলা দায়েরর পর থেকেই র‍্যাব-৭ ঘটনাটির ছায়াতদন্ত শুরু করে। এছাড়া ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় বাড়বকুণ্ড এলাকা থেকে খোকনকে আজ রোববার দুপুর দুইটার দিকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, খোকন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। এছাড়া ধর্ষণের ভিডিও ধারণের সত্যতা স্বীকার করেছে। খোকনের (২৮) বিরুদ্ধে চট্টগ্রামের সীতাকুণ্ড থানায় একটি মাদক মামলা রয়েছে বলেও জানিয়েছেন তিনি ।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English