দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সুন্দরবন উপকূলীয় এলাকার বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালো কোস্টগার্ড - দক্ষিণ বাংলা সুন্দরবন উপকূলীয় এলাকার বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালো কোস্টগার্ড - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

সুন্দরবন উপকূলীয় এলাকার বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালো কোস্টগার্ড

মনির হোসেন,মোংলা
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১১৭ জন নিউজটি পড়েছেন
সুন্দরবন উপকূলীয় এলাকার বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালো কোস্টগার্ড

প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূলীয় ও চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। বর্তমান করোনা ভাইরাসের প্রভাবে উপকূল চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্টগার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার ( ২৭ মে) দুপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় এবং বাংলাদেশ কোস্টগার্ডের ব্যবস্থাপনায় পশ্চিম জোনের বিসিজি স্টেশান কৈখালীর অধিনস্থ অস্থায়ী কন্টিনজেন্ট মুন্সীগঞ্জ কর্তৃক সুন্দরবন সংলগ্ন সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা গ্রামের ৪৩০ টি পরিবারের মাঝে ৪৩০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়াও গত বুধবার (২৬ মে) দুপুরে বিসিজি হারবারিয়া স্টেশন কর্তৃক মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি এলাকায় ১৫০ টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ১৫০ ব্যাগ সাহায্য সামগ্রী (চাল, ডাল, আটা, ছোলা ও লবন), ৫০০ প্যাকেট স্যালাইন ও ১৫০ বোতল পানি বিতরণ করা হয়। ত্রাণ বিতরন কার্যক্রমে চেয়ারম্যান, বিদ্যানন্দ ফাউন্ডেশন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যগণসহ বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের সদস্য এবং স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। পরবর্তীতেও ঘুর্ণিঝড় ‘ইয়াস’ এ ক্ষতিগ্রস্থ
উপকূলের বিভিন্ন এলাকার অসহায় পরিবারগুলোকে কোস্টগার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়া হবে।

বাংলাদেশ কোস্টগার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থদের মাঝে সহযোগীতার এই ধারাবাহিকতা নিয়মিত অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English