দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সেই ঐশীর সাজা বৃদ্ধির আপিল খারিজ - দক্ষিণ বাংলা সেই ঐশীর সাজা বৃদ্ধির আপিল খারিজ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

সেই ঐশীর সাজা বৃদ্ধির আপিল খারিজ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৫০ জন নিউজটি পড়েছেন
সেই ঐশীর সাজা বৃদ্ধির আপিল খারিজ

পুলিশ দম্পতি হত্যা মামলায় তাদের মেয়ে ঐশী রহমানের সাজা বৃদ্ধি চেয়ে রাষ্ট্রপক্ষের আপিল খারিজ করেছেন আপিল বিভাগ। একইসঙ্গে যাবজ্জীবন দণ্ড থেকে খালাস চেয়ে ঐশী রহমানের লিভ টু আপিল শুনানির জন্য গ্রহণ করেছেন আদালত।

সোমবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগ এই আদেশ দেন। আপিল বিভাগের এই আদেশের ফলে ঐশী রহমানের সাজা বাড়ানোর আর কোনো সুযোগ থাকলো না বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ বলেন, সাজা বৃদ্ধি চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ হয়ে যাওয়ায় এখন ঐশী রহমানের যাবজ্জীবন দণ্ড বহাল থাকবে কি না এই বিষয়ের আপিল শুনানি হবে।

আদালতে ঐশীর পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট ফয়সাল এইচ খান। এর আগে ২০১৭ সালের ৫ জুন আলোচিত এই মামলায় ঐশী রহমানের মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে যাবজ্জীবন কারাদণ্ড দেন হাইকোর্ট।

ডেথ রেফারেন্স ও আসামির আপিল শুনানি করে বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেনের হাইকোর্ট বেঞ্চ এই রায় দেন।

রায়ে হাইকোর্ট বলেছিলেন, ঐশীর অপরাধ মৃত্যুদণ্ডের যোগ্য হলেও তার বয়স ও মানসিক স্বাস্থ্য পরিস্থিতি বিবেচনায় নিয়ে সাজা কমানোর এই রায় দেওয়া হয়েছে। এসবি পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান ২০১৩ সালের ১৬ আগস্ট তাদের চামেলীবাগের বাসায় খুন হন। ওই হত্যাকাণ্ড এবং তাতে রহমান দম্পতির কিশোরী মেয়ের জড়িত থাকার অভিযোগ নাড়িয়ে দেয় গোটা দেশ।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English