দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সৈয়দকাঠী'র সংরক্ষিত নারী আসনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মনোয়ারা বেগম জনপ্রিয়তায় এগিয়ে - দক্ষিণ বাংলা সৈয়দকাঠী'র সংরক্ষিত নারী আসনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মনোয়ারা বেগম জনপ্রিয়তায় এগিয়ে - দক্ষিণ বাংলা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

সৈয়দকাঠী’র সংরক্ষিত নারী আসনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মনোয়ারা বেগম জনপ্রিয়তায় এগিয়ে

শফিকশাহিন,বানারীপাড়াপ্রতিনিধি।
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নে আসন্ন ১১ নভেম্বর ২০২১ নির্বাচনে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সংরক্ষিত নারী আসনে মহিলা মেম্বর পদে সাবেক মেম্বর মোসাম্মৎ মনোয়ারা বেগম প্রচার-প্রচারণায় ও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন বলে জানা গেছে।

নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে ততই মনোয়ারা বেগমের হেলিকপ্টার মার্কার সমর্থন বেড়েই চলেছে। নির্বাচনকে সামনে রেখে এখন পাড়া মহল্লায় সব যায়গায় নির্বাচনী আমেজ ও আলাপ আলোচনা পরিলক্ষিত হচ্ছে যে অত্র তিন ওয়ার্ড থেকে মনোয়ারা বেগমই যোগ্য প্রার্থী বলে মনে করেন অধিকাংশ ভোটাররা।

“যার ভোট সে দিবো, যাকে খুশি তাকে দিবো”এই স্লোগান কে সামনে রেখে আসন্ন ইউপি নির্বাচনকে শক্তিশালী করতে প্রচার প্রচারণায় এক ধাপ এগিয়ে রয়েছেন সংরক্ষিত নারী আসনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মনোয়ারা বেগম।

মনোয়ারা বেগম ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বর ছিলেন সুনামের সহিত তাই তিনি অত্র ওয়ার্ড সম্পর্কে জানা শুনা বিদায় নিরবিচ্ছিন্নভাবে সমস্যা সমাধান করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।তিনি একজন অপরাজিতা সদস্য মানুষের দুঃখ কষ্ট সহজেই অনুধাবন করে সেবা পৌছে দিতে পারবেন বলে ধারনা সাধারণ জনগণের।

অত্র ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেত্রী সৎ নিষ্ঠাবান ও পরউপকারী জনদরদী গরিবদুঃখী মানুষের আস্থাভাজন হিসেবে এলাকায় রয়েছে সুপরিচিতি।

প্রার্থী মনোয়ারা বেগম বলেন ভোট যুদ্ধে জয়ী হয়ে জনগণের জন্য নিজের সর্বস্ব দিয়ে কাজ করতে চাই।গরিবদুঃখী অসহায় মানুষের প্রতিনিধি হয়ে কাজ করে মানুষের সুখে দুঃখে আমৃত্যু পাশে থাকতে চাই। আশাকরি ভোটারা তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে মূল্যায়ন করে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের জনপ্রতিনিধি হয়ে খেদমত করার সুযোগ দিবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১১:৪৬
    আছরবিকাল ২:৫০
    মাগরিবসন্ধ্যা ৫:১১
    এশা রাত ৬:৩০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English