দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সৈয়দকাঠী ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সুমন মুন্সি'র ফুটবল মার্কা জনপ্রিয়তায় এগিয়ে - দক্ষিণ বাংলা সৈয়দকাঠী ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সুমন মুন্সি'র ফুটবল মার্কা জনপ্রিয়তায় এগিয়ে - দক্ষিণ বাংলা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন

সৈয়দকাঠী ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সুমন মুন্সি’র ফুটবল মার্কা জনপ্রিয়তায় এগিয়ে

শফিক, শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

আসন্ন ১১ নভেম্বর ২০২১ বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ড (নলশ্রী) এর মেম্বার পদপ্রার্থী সুমন মুন্সি ফুটবল মার্কা জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে এমনটাই খবর পাওয়া গেছে।

অত্র এলাকার সকলের দোয়া ও সমর্থন নিয়ে অত্র এলাকার মুরুব্বী ও যুব সমাজ সহ সম্মানিত ভোটারদের সাথে নিয়ে সুমন ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে জন সমর্থন নিয়ে এগিয়ে রয়েছে বলে জানা যায়।
সুমন মুন্সি জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন।

অত্র এলাকার স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ১১ নভেম্বর ২০২১ সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে ফুটবল মার্কায় ভোট দিয়ে মোঃ সুমন মুন্সিকে ৯ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে চায় এলাকাবাসী।

প্রার্থী মোঃ সুমন মুন্সি বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি জনসেবায় নিজেকে জনগণের মাঝে উৎসর্গ করবো। নলশ্রী নদী ভাঙন এলাকা এই এলাকার উন্নয়নের জন্য নিজেকে উজাড় করে দিবো। নলশ্রী বানারীপাড়া উপজেলার অন্যান্য ওয়ার্ডের মধ্যে অবহেলিত এলাকা, এই এলাকার উন্নয়নের স্বার্থে আমাকে জনগণ ফুটবল মার্কায় ভোটের মাধ্যমে নির্বাচিত করলে ৯ নং ওয়ার্ড তিলোত্তমা ওয়ার্ড গড়ার লক্ষে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
এদিকে ভোটাররা বলেন সৈয়দকাঠী ইউনিয়নের প্রতিটি জনগণের একটাই দাবী নির্বাচন যেন সুষ্ঠু হয়।

এ বিষয়ে ওসি মোঃ হেলাল উদ্দিন বলেন ১১ নভেম্বর জনগণ নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোট দিবে কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে নাহ।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১১:৪৬
    আছরবিকাল ২:৫০
    মাগরিবসন্ধ্যা ৫:১১
    এশা রাত ৬:৩০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English