দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর স্কুলছাত্রীর আত্মহত্যার পর অশ্লীল ভিডিও ফাঁস - দক্ষিণ বাংলা স্কুলছাত্রীর আত্মহত্যার পর অশ্লীল ভিডিও ফাঁস - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

স্কুলছাত্রীর আত্মহত্যার পর অশ্লীল ভিডিও ফাঁস

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৯৭ জন নিউজটি পড়েছেন
স্কুলছাত্রীর আত্মহত্যার পর অশ্লীল ভিডিও ফাঁস

রংপুরের বদরগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যার প্রায় দুই মাস পর অশ্লীল ভিডিও ফাঁসের ঘটনায় হাফিজুর রহমান (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

তবে ওই মামলায় গোপন ক্যামেরায় ভিডিও ধারণকারী বিপুল চন্দ্রকে আসামি না করায় ক্ষোভ প্রকাশ করেছেন নিহত ছাত্রীর স্বজন ও স্থানীয়রা।

বুধবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান। তিনি জানান, মঙ্গলবার রাতে বদরগঞ্জ থানার উপ-পরিদর্শক অলিউর রহমান বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলাটি দায়ের করেন। প্রাথমিক তদন্তে পুরো ঘটনার সত্যতা পাওয়া গেছে। হাফিজুর রহমানকে গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বিদ্যালয়ে আসা যাওয়ার পথে ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ী বানিয়াপাড়ার ইউনুস মেম্বারের ছেলে কনফেকশনারি ব্যবসায়ী হাফিজুর রহমান (২৮)। তাকে নানাভাবে প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্কে বাধ্য করা হয়।

মেয়েটির পারিবারিক দুর্বলতার সুযোগ নিয়ে হাফিজুর তার এক বন্ধুকে দিয়ে অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু অশ্লীল ভিডিও ধারণ করে রাখেন। পরে ওই ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে ‘ব্ল্যাকমেইল’ করে ওই ছাত্রীকে একাধিকবার শারীরিক মেলামেশা করতে বাধ্য করেন হাফিজুর। পরে মেয়েটি তাকে বিয়ের দাবি জানালে হাফিজুর তাতে অস্বীকৃতি জানান।

এ ঘটনায় নিরুপায় হয়ে গত ৫ জানুয়ারি কাঁচাবাড়ি হিন্দুপাড়ায় নিজবাড়িতে কীটনাশক পান করে আত্মহননের পথ বেছে নেয় ছাত্রীটি। তড়িঘড়ি করে লাশের ময়নাতদন্ত শেষে স্থানীয় শ্মশানঘাটে দাহ করা হয় তার লাশ। ওই সময় তার পরিবার ও এলাকার মানুষ জানতে পারেনি আত্মহত্যার আসল কাহিনী।

এর মধ্যে ওই ছাত্রীর সঙ্গে হাফিজুর রহমানের ৪ মিনিট ২৩ সেকেন্ডের একটি অশ্লীল ভিডিও ফাঁস হলে এলাকায় আত্মহত্যার রহস্য নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে থানা পুলিশ।

প্রভাবশালী হাফিজুর রহমানের হুমকি-ধমকিতে ওই ছাত্রীর অসহায় মা বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নেন। পরে তাকে খুঁজে বের করে পুলিশ। তাকে দিয়ে মামলা করতে চাইলে তিনি তাতে নিরাপত্তার কারণে রাজি না হওয়ায় গত মঙ্গলবার রাতে ওই ছাত্রীর আত্মহত্যার প্ররোচনায় পুলিশ বাদী হয়ে মামলা করেন।

এতে হাফিজুর রহমানকে প্রধান আসামি করাসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করে। কিন্তু একই এলাকার ওই ছাত্রীর প্রতিবেশী গোপন ক্যামেরায় ভিডিও ধারণকারী কালিপদ মাস্টারের ছেলে বিপুল চন্দ্রকে আসামি করা হয়নি বলে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English