দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করতেন তারা - দক্ষিণ বাংলা স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করতেন তারা - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:০১ অপরাহ্ন

স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করতেন তারা

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করতেন তারা

গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করার দায়ে পাঁচ অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। রোববার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে সরবরাহ করার দায়ে নাচোল উপজেলার রাজবাড়ীহাট বাজারে র‍্যাব এই অভিযান পরিচালনা করে। আটক ব্যবসায়ীরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার রাজবাড়ীহাট মোহাম্মদপুর গ্রামের আবুল কাশেমের ছেলে তুষার আলী (২৮), নিজাম উদ্দিনের ছেলে রতন (২২), মৃত খবির উদ্দিনের ছেলে মো. রুবেল (৩৫), মজিবুর রহমানের ছেলে রুবেল মিয়া (২৪), মো. শাহাবুদ্দিনের ছেলে ফিরোজ মাহমুদ (৩০)। র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কম্পিউটার ব্যবসায়ীরা জানায়, তারা পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে দীর্ঘ দিন ধরে সরবরাহ করে আসছে। তাদের কাছ থেকে পাঁচটি কম্পিউটার মনিটর, পাঁচটি সিপিইউ, সমান সংখ্যক হার্ডডিক্স, ১৫টি কম্পিউটার ক্যাবল ও অসংখ্য পর্নোগ্রাফি ভিডিও ক্লিপ জব্দ করা হয়।

র‍্যাব জানায়, আটকদের বিরুদ্ধে চাঁপাইনববাগঞ্জের নাচোল থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ পর্নোগ্রাফির বিরুদ্ধে অভিযান জোরদার করেছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English