সর্বশেষ খবর
বাংলাদেশ, শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য মোংলা’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বাইজিদ হোসেন,মোংলা
দক্ষিণ বাংলা শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
স্বেচ্ছাসেবী সংগঠন 'তারুণ্য মোংলা'র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য মোংলা’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মোংলা পৌর শহরের বিভিন্ন এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সংগঠনের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে শুক্রবার (১ জানুয়ারী) সকাল ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা শাখার সভাপতি ও শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) নেতা সাংবাদিক শেখ মোঃ নুর আলম, সংগঠনের উপদেষ্টা দৈনিক সময়ের খবর ও সময় টেলিভিশনের মোংলা প্রতিনিধি মাহমুদ হাসান, দৈনিক ইনকিলাব ও জিটিভির প্রতিনিধি মনিরুল ইসলাম দুলু,সিগনাল টাওয়ার জরিনা কুলসুম মাদ্রাসা ও এতিমখানার সুপার মাওলানা আকরামুজ্জামান, তরুন স্বেচ্ছাসেবক আব্দুল জব্বার, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি কাজী মোঃ সাগর, রুদ্র স্মৃতি সংসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক বাইজিদ হোসেন, প্রথম আলো বন্ধুসভার উপ-সাংগঠনিক সম্পাদক রাজু হোসাইন তালহা, মোংলা যুব ফোরামের সভাপতি পারভেজ খান, মোঃ সুজন, মোঃ মাসুম বিল্লাহ, শেখ মোঃ সৌরভ, মোঃ সালাউদ্দিন, নীলিমা জাহান নীলা প্রমূখ

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, সমাজের অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য মোংলা’। সংগঠনের সকল সদস্যদের সহযোগিতা আর ভালবাসায় দুটি বছর পার করেছে এ সংগঠনটি। অদূর ভবিষ্যতে এ সংগঠনের প্রতিটিকর্মী দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মানবতার কল্যাণে কাজ করে যাবে এমন প্রত্যাশা আমাদের সবার।


আরো নিউজ