দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর সড়কে প্রাণ গেল ২ জনের - দক্ষিণ বাংলা সড়কে প্রাণ গেল ২ জনের - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

সড়কে প্রাণ গেল ২ জনের

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
সড়কে প্রাণ গেল ২ জনের

সুনামগঞ্জে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধা এবং ঝিনাইদহে যাত্রীবাহী আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে এসব দুর্ঘটনা ঘটে। আমাদের সুনামগঞ্জ ও ঝিনাইদহ জেলা প্রতিনিধির পাঠানো খবরে জানা যায়- সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের সুনামগঞ্জের নীলপুর বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় রেজিয়া খাতুন (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

রেজিয়া খাতুন সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষ্মণশ্রী ইউনিয়নের রাবার বাড়ি এলাকার মৃত এরশাদ আলীর সহধর্মিণী। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। সদর থানার ওসি (তদন্ত) মো. এজাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে ঝিনাইদহে যাত্রীবাহী আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আরও চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে সদর উপজেলার গান্না ইউনিয়নের গান্না বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কোটচাঁদপুর তালসার এলাকা থেকে আলমসাধু করে শ্রমিকদের ৪-৫ জনের একটি দল কালীগঞ্জ যাচ্ছিলেন। গান্না এলাকায় পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে আসা যাত্রীবাহী বাস ওভারটেক করার সময় আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই শ্রমিক ফজলুর রহমান নিহত হয়। ফজলুর কোটচাদপুর উপজেলার তালসার গ্রামের জাফর মোল্ল্যার ছেলে।

গান্না ইউনিয়ন পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই রফিক বলেন, সকালে ৪-৫ জনের একদল শ্রমিক কাজের উদ্দেশে আলমসাধুতে চড়ে কোটচাঁদপুর তালসার থেকে কালীগঞ্জ যাচ্ছিলেন। এ সময় চুয়াডাঙ্গা থেকে আসা একটি যাত্রীবাহী বাস আলমসাধুকে ওভারটেক করার সময় ধাক্কা দেয়। এ সময় আলমসাধুর চালক রাস্তা থেকে নেমে যেতে বাধ্য হয়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন ও চারজন আহত হন। তবে বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ শেখ মামুনুর রশীদ জানান, আমরা ঘটনাস্থল থেকে একটি মরদেহ উদ্ধার করি। আহতদের মধ্যে আরও এক শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English