দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৫৫৭ - দক্ষিণ বাংলা ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৫৫৭ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৫৫৭

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২ জানুয়ারী, ২০২২
করোনায় আক্রান্ত হলে কখন হাসপাতালে যাবেন?

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ১ নারীর মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ৫৫৭ জন। করোনায় এখন পর্যন্ত দেশে ২৮ হাজার ৭৭ জনের মৃত্যু হয়েছে; শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৮৬ হাজার ৪৬৬ জনে। রোববার (২ জানুয়ারি) সন্ধ্যায় স্বাস্থ্য অধিদফতরের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) স্বাস্থ্য অধিদফতর জানিয়েছিল তার আগের ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছিল। সে সময় শনাক্তের সংখ্যা ছিল ৩৭০ জন। শুক্রবার (৩১ ডিসেম্বর) করোনায় ২ জনের মৃত্যু ও ৫১২ জন শনাক্তের তথ্য জানিয়েছিল অধিদফতর।

গত কিছুদিনের হিসাব বলছে, করোনা সংক্রমণ দিনদিন আবার বাড়ছে। রোববার বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ২৫৩ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৪৯ হাজার ৫৫৭ জন।

গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ১৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৯ হাজার ১৩০টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২ দশমিক ৯১ শতাংশ।

তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া নারী রংপুর বিভাগের বাসিন্দা ছিলেন।২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। গেল বছরের ৫ ও ১০ আগস্ট দুদিন সর্বোচ্চ ২৬৪ জনের মৃত্যু হয়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English