দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ৭১ হাজার টাকায় যাওয়া যাবে নিউইয়র্ক - দক্ষিণ বাংলা ৭১ হাজার টাকায় যাওয়া যাবে নিউইয়র্ক - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

৭১ হাজার টাকায় যাওয়া যাবে নিউইয়র্ক

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
৭১ হাজার টাকায় যাওয়া যাবে নিউইয়র্ক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে মাত্র ৭১ হাজার ৩৮২ টাকা রিটার্ন ফেয়ার ঘোষণা করেছে এমিরেটস এয়ারলাইন্স।

সোমবার (৪ অক্টোবর) থেকে এই ভাড়া কার্যকর হচ্ছে। এই অফারের আওতায় টিকেট কেনা যাবে ১৭ অক্টোবর পর্যন্ত। ভ্রমণ করা যাবে ২০২২ সালের ৩১ মার্চ পর্যন্ত।

সংবাদ বিজ্ঞপ্তিতে এমিরেটস বাংলাদেশ জানিয়েছে, বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রের বিভিন্ন গন্তব্যে বাংলাদেশিদের জন্য বিশেষ ছাড়ে রিটার্ন ভাড়া ঘোষণা করেছে এয়ারলাইন্সটি।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন গন্তব্যে ট্যাক্সসহ ইকোনমি ক্লাসে সর্বনিম্ন রিটার্ন ভাড়ার তালিকা-

ওয়াশিংটন ডিসি- ৮৩ হাজার ৬১৫ টাকা, নিউইয়র্ক- ৭১ হাজার ৩৮২ টাকা, লস এঞ্জেলস- ৮০ হাজার ৪০৮ টাকা, ডালাস ও মায়ামী- ৭৯ হাজার ২৫১ টাকা, টরন্টো- ১ লাখ ৩ হাজার ৬৪৩ টাকা।

বিজনেস ক্লাসে ভাড়ার তালিকা

ওয়াশিংটন ডিসি- ২ লাখ ৭৫ হাজার ৯৮৮ টাকা, নিউইয়র্ক- ২ লাখ ৩৬ হাজার ৭৪২ টাকা, লস এঞ্জেলস- ২ লাখ ৮৩ হাজার ৮৩৭ টাকা, ডালাস- ৩ লাখ ১৯ হাজার ২৮৫ টাকা, মায়ামী- ২ লাখ ৩২ হাজার ৭৭৫ এবং টরন্টো- ৩ লাখ ৩ হাজার ৬৭১ টাকা।

এমিরেটস জানায়, সম্প্রতি দুবাইয়ে শুরু হয়েছে বিশ্বের অন্যতম মেগা ইভেন্ট ‘দুবাই এক্সপো -২০২০’। আমিরাত সরকারের অনুমোদন প্রাপ্তির পর অন্যান্য দেশের মতো বাংলাদেশ থেকেও এখন দুবাই ভ্রমণ করার সুযোগ উন্মুক্ত করা হয়েছে। ছয় মাসব্যাপী এক্সপো চলাকালীন দুবাই বা দুবাইয়ে স্টপওভার নিয়ে অন্যান্য দেশে ভ্রমণকারীদের জন্য এমিরেটস আকর্ষণীয় সুবিধা প্রদানের ঘোষণা দিয়েছে।

এমিরেটস বোর্ডিং পাস দেখিয়ে যাত্রীরা দুবাইয়ের অন্যতম আকর্ষণ দুবাই ফ্রেমে বিনামূল্যে প্রবেশের সুবিধা পাবেন। এছাড়াও দুবাইসহ সারা ইউএই-তে বিস্তৃত পাঁচ শতাধিক রিটেইল শপ, রেস্টুরেন্ট এবং বিনোদনকেন্দ্রে বিশেষ মূল্যছাড়সহ অতিরিক্ত সুবিধা ভোগ করবেন। এক্সপো ভিজিটররা এমিরেটস বোর্ডিং পাস দেখিয়ে দুবাই আগমনের পর বিনামূল্যে পিসিআর টেস্ট করাতে পারবেন। এক্সপো চলাকালীন দুবাই বা ভায়া দুবাই ভ্রমণকারী এমিরেটস যাত্রীদের প্রতিটি টিকিটের বিপরীতে বিনামূল্যে ‘এমিরেটস এক্সপো ডে পাস’ দেওয়া হবে।

এমিরেটস বর্তমানে ঢাকায় সুপরিসর বোয়িং ৭৭৭ উড়োজাহাজের সাহায্যে দৈনিক তিনটি ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও এমিরেটসে দুবাই ট্রানজিট হয়ে আমেরিকার ১২টিসহ বিশ্বের ১২০টির অধিক গন্তব্যে ভ্রমণের সুবিধা পাচ্ছেন বাংলাদেশের যাত্রীরা।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English