সর্বশেষ খবর
বাংলাদেশ, রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

৭২ বোতল ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
চাঁপাইনবাবগঞ্জে ৭২ বোতল ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ একটি সীমান্তবর্তী জেলা হওয়ায় এই জেলার সীমান্ত এলাকা দিয়ে বেশিরভাগ মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করে। আর এই সকল মাদকদ্রব্য কিছু কুখ্যাত মাদক ব্যবসায়ী বিভিন্ন উপায়ে ও কৌশলে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার সহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ১৬ জানুয়ারি রাত আনুমানিক ৯:২০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার পৌরসভাস্থ মহানন্দা ঢাকা বাসস্ট্যান্ড সি লাইন বাস কাউন্টারের মধ্যে অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ৭২ বোতল, মোবাইল সেট ১টি, সিম কার্ড ১টি এবং ১টি ট্রাভেল ব্যাগ সহ মোঃ শহিদুল ইসলাম (৩৫), পিতা মোঃ ইলিয়াস হোসেন, সাং-নামোচাক পাড়া, ইউপি-শাহবাজপুর, থানা-শিবগঞ্জ ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ’ কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

রাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে এ ব্যাপারে জানানো হয়, র‌্যাব-৫, রাজশাহী দীর্ঘদিন যাবৎ দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্যদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে কঠোর গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার মহানন্দা ঢাকা বাসস্ট্যান্ড সি লাইন বাস কাউন্টারের মধ্যে ১ জন ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উপরোক্ত মাদক ব্যবসায়ী আমদানী নিষিদ্ধ ভারতীয় ৭২ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।
উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।


আরো নিউজ