আগৈলঝাড়ায় অনুর্ধ-১৭ জুনিয়র ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আগৈলঝাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
আগৈলঝাড়ায় অনুর্ধ-১৭ জুনিয়র ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই শ্লোগানকে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় অনুর্ধ-১৭ জুনিয়র ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, শনিবার বিকেলে উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত পায়রা ও ইলিশ দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠানে টুর্নামেন্টের আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও রানার আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওই কলেজের অধ্যক্ষ ফকরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, বরিশাল জেলা ছাত্রলীগ সহ-সভাপতি মাসুদ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ নেতা আওলাদ কাজী, রেমন ভূইয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মীর আশ্রাফ আহম্মেদ, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, ছাত্রলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন পাইকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

টুর্নামেন্টে স্থানীয় ভাবে লটারীর মাধ্যমে খেলোয়ার নির্বাচন করে মোট ছয়টি দলের অংশগ্রহনে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র হলে ট্রাইব্রেকারে ৩-০ গোলে ইলিশ দলকে হারিয়ে পায়রা দল শিরোপা বিজয়ী হয়।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD