আগৈলঝাড়ায় ধর্মীয় অনুষ্ঠানসহ পৃথক হামলায় ৭জন আহত

আগৈলঝাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা শনিবার, ১০ এপ্রিল, ২০২১
উজিরপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা নগদ অর্থ ও স্বর্নালংকার লুট

বরিশালের আগৈলঝাড়ায় ধর্মীয় অনুষ্ঠানে তুচ্ছ ঘটনায় ৫জন ও পৃথক হামলায় মা মেয়েসহ মোট ৭জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় লিখিত অভিযোগ দায়েরের পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মতুয়া সম্প্রদায়ের মধুকৃষ্ণ ত্রয়োদশী তিথির স্নান ও মেলা উপলক্ষে শুক্রবার বিকেলে রাজিহার ইউনিয়নের রাজিহার গ্রামের কৃষ্ণেরপার হরিচাঁদ ঠাকুরের মন্দিরে অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে ঢোল বাজানো নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ঢোল বাজানোর লাঠি নিয়ে একে অপরের উপর হামলায় একই এলাকার আফজাল বিশ্বাস তার ভাই সঞ্জয়, অন্যদলের কালু, সুনু ও গৌতম আহত হয়। আহতদের উদ্ধার করে গুরুতর চারজনকে আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে একইদিন বিকেলে উপজেলার ফুল্লশ্রী গ্রামের শামসুল হক সরদারের স্ত্রী বিউটি হকের বাড়িতে মৌচাক থেকে মধু সংগ্রহ করতে যায় একই গ্রামের নুরুল হক সরদারের ছেলে রুবেল সরদার ও সুজনকাঠি গ্রামের মজিদ আকনের ছেলে লিটন আকন।

বিউটি হক মৌচাক কাটতে তাদের বাঁধা দিলে রিঠন ও রুবেল তাকে ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌসকে লাঞ্ছিত করে। এক পর্যায়ে তারা জান্নাতুল ফেরদৌসকে গাছের উপর ফেলে দিলে গুরুতর আহত হয় জান্নাতুল ফেরদৌস। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। এঘটনায় বিউটি হক উল্লেখিত দুই জনের বিরুদ্ধে শুক্রবার রাতে থানায় লিখিত অভিয়োগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD