আগৈলঝাড়ায় রাজিহার ইউপি নির্বাচনে সদস্য পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী হাবুল ঘরামী

মাসুদ রানা
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
রাজিহার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী হাবুল ঘরামী

আসন্ন বরিশাল আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ড ছোট বাশাইল ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে তারুণ্যের প্রতীক সমাজসেবক, ৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. হাবুল ঘরামী এবারের নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে এলাকা সূত্রে জানা গেছে। এলাকার সাধারণ ভোটাররা জানান, ৪ নং ওয়ার্ড ছোট বাশাইল গ্রামের অসহায় হতদরিদ্র ও অবহেলিত মানুষের বন্ধু এবং মানুষ সুখে-দুখে যাকে কাছে পায় সে হল হাবুল ঘরামী। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই তারুণ্যের প্রতীক ও সমাজসেবক হাবুল ঘরামী ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে দেখতে চায় এলাকার জনগণ।

এ বিষয়ে সম্ভাব্য ইউপি সদস্য পদপ্রার্থী হাবুল ঘরামী জানান, রাজিহার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের একজন ক্ষুদ্র মানুষ হিসেবে জনগণের পাশে থেকে সুখে-দুখে তাদের সেবা করার চেষ্টা করেছি। এলাকার ভোটারদের ও জনগণের জোর দাবির প্রেক্ষিতে এলাকার উন্নয়নের কথা চিন্তা করে মেম্বার পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করে নির্বাচন করার চিন্তা করেছি। এলাকার একজন যোগ্য প্রার্থী হিসেবে উন্নয়নের লক্ষ্যে নির্বাচন করে জনগণের ভোটে মেম্বার হিসেবে জয় যুক্ত হলে এলাকা থেকে মাদক, সন্ত্রাস,ইভটিজিং, বাল্যবিবাহ, ও জঙ্গিবাদ নির্মূল করে ৪ নং ওয়ার্ড এলাকাকে একটি মডেল এলাকায় রুপান্তরিত করা সহ সুখে দুখে জনগণের পাশে থেকে সেবা করবো এমনটাই আশা করছি।
ছোটবেলা থেকেই এই এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের সেবা করার সুযোগ পেয়েছি। আরো বৃহৎ পরিসরে এলাকার উন্নয়নের কথা চিন্তা করে মেম্বার পদে জয়যুক্ত হয়ে এই এলাকার রোল মডেল হিসেবে গড়ে তুলবো। এই কারণে সকলের সহযোগিতা কামনা করছি।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD