আগৈলঝাড়ায় ৩ অপহরণকারী গ্রেফতার, অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার

আগৈলঝাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
আগৈলঝাড়ায় ৩ অপহরণকারী গ্রেফতার, অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহৃতার পিতা ৩ অপহরনকারীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে অপহারণকারীদের মঙ্গলবার পুলিশ গ্রেফতার করে বরিশাল আদালতে হাজির করলে আদালতের নির্দেশে তাদেরকে বরিশাল জেলহাজতে পাঠিয়েছে। অপহৃতাকে উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও মামলা সূত্রে জানাগেছে, আগৈলঝাড়া উপজেলার পার্শ্ববর্তী গৌরনদী উপজেলার মাহিলাড়া এ.এন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ও মাহিলাড়া গ্রামের মোঃ মিলন সিকদারের মেয়ে মোসা. মুনিয়া আক্তার নৌরিন (১৩) কে উজিরপুর উপজেলার কালিহাতি গ্রামের ফারুক হাওলাদারের ছেলে আসিফ হাওলাদার (২১), শাহজাহান সেরনিয়াবাতের ছেলে মহারাজ সেরনিয়াবাত (১৯) ও হাবিবুর রহমান মুন্সীর ছেলে রাকিব মুন্সী (২০) গত ১৯ এপ্রিল দুপুরে আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রীর বাইপাস তিন রাস্তার মোড় থেকে অপনহরণ করে নিয়ে যায়। অপহৃতা স্কুল ছাত্রীর পিতা মোঃ মিলন সিকদার বাদী হয়ে মঙ্গলবার (২০ এপ্রিল) ৩ অপহরণকারীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের কারেন। মামলা নং ১০, (২০/০৪/২০২১ইং)।

এব্যাপারে অপহৃতা স্কুলছাত্রী মুনিয়া আক্তার নৌরিন বলেন, আমি রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলাম এমন সময় হঠাৎ আসিফ হাওলাদার পিছন থেকে আমার মুখ চেপে ধরে একটি ইজিবাইকে তুলে নিয়ে যায়।

মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ মনিরুজ্জামান জানায়, স্কুল ছাত্রীর পিতা মিলন সিকদার বাদী হয়ে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) ধারায় একটি মামলা দায়ের করে। আমরা মামলার আসামি আসিফ হাওলাদার, মহারাজ সেরনিয়াবাত ও রাকিব মুন্সীকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করেছি। আদালতের নির্দেশে আসামিদের বরিশাল জেলহাজতে পাঠানো হয়েছে। অপহৃতাকে উদ্ধার করে জবানবন্দির জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD