আগৈলঝাড়ায় ৯ মাসেও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ

আগৈলঝাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা বুধবার, ২১ এপ্রিল, ২০২১
আগৈলঝাড়ায় ৯ মাসেও উদ্ধার হয়নি নিখোঁজ ফিলিপ

বরিশালের আগৈলঝাড়ায় ৯ মাস অতিবাহিত হলেও নিখোঁজ হওয়া ফিলিপকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা বাজার সংলগ্ন কালুপাড়া ভাড়া বাসা থেকে বের হয়ে নিখোঁজ হওয়া ফিলিপস নাথানিয়েল (৬৭) ৯ মাস পরেও আজ পর্যন্ত ফিরে আসেনি। নিখোঁজ ফিলিপস নাথানিয়েল এর পুত্র নিকোলাস নাথানিয়েল হীরা জানায়, গত বছর ঈদের দ্বিতীয় দিন আমার পিতা নিখোঁজ হয়েছেন।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে, যার নং ৫৬, (২/৮/২০২০)। নিখোঁজ কর্মচারী ফিলিপ নাথানিয়েল এর বড় ছেলে নিকোলাস নাথানিয়েল হীরা আরো জানান, ঈদের দ্বিতীয় দিন সকালে তার বাবা ঢাকা ভু-তাত্বিক জরিপ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অফিস সহায়ক ফিলিপ নাথানিয়েল (৬৭) গৈলা বাজারে যাওয়ার কথা বলে বাসা থেকে বেরে হয়ে নিখোঁজ রয়েছেন। ফিলিপ নাথানিয়েল দীর্ঘদিন যাবত উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জসিম সরদারের বাসায় ভাড়া থাকতেন। তাদের গ্রামের বাড়ি বরিশালের কাশিপুরের ইঠাকাঠি কলোনীতে। দীর্ঘ ৯মাস অতিবাহিত হলেও নিখোঁজ হওয়া ফিলিপকে উদ্ধার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। নিখোঁজ ফিলিপের দুই ছেলে বর্তমানে কালুপাড়া ভাড়া বাড়িতে অবস্থান করে তার নিখোঁজ পিতার সন্ধান চেয়ে অপেক্ষায় রয়েছেন।

নিখোঁজ ফিলিপ এর ছেলে জানায় তারা সবাই অনেক স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাননি। তাই আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে নিখোঁজ পিতা ফিলিপ নাথানিয়েল এর সন্ধান চেয়ে সু-দৃষ্টি কামনা করেছেন তার দুই ছেলে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD