এফএলজেএফর সভাপতি মুন্না রায়হান, সম্পাদক তরিকুল

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা রবিবার, ২৭ মার্চ, ২০২২

মৎস্য ও প্রাণিসম্পদ খাত নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন ফিশারিজ অ্যান্ড লাইভস্টক জার্নালিস্টস ফোরাম (এফএলজেএফ) ২০২২-২০২৩ সেশনের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের জ্যেষ্ঠ প্রতিবেদক মুন্না রায়হান এবং সাধারণ সম্পাদক হয়েছেন বার্তা২৪.কমের জ্যেষ্ঠ প্রতিবেদক তরিকুল ইসলাম সুমন।

রোববার (২৭ মার্চ) রাজধানীর সেগুনবাগিচায় ফিশারিজ অ্যান্ড লাইভস্টক জার্নালিস্টস ফোরামের দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন- সারাবাংলা.নেটের বিশেষ প্রতিনিধি গোলাম সামদানী, দৈনিক আমাদের সময় পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক আবু আলী এবং রাইজিংবিডির জ্যেষ্ঠ প্রতিবেদক মো. নাঈমুদ্দিন।

সভায় নতুন কমিটি ঘোষণা করেন সারাবাংলা.নেটের বিশেষ প্রতিনিধি গোলাম সামদানী। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন।

নতুন কমিটিতে সহ-সভাপতি পদে শিপন হাবীব (দৈনিক যুগান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), অর্থ সম্পাদক কাওসার আজম (দৈনিক নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক জাহিদ রহমান (সমকাল) এবং দপ্তর সম্পাদক মো. বায়েজীদ মুন্সী (দৈনিক ভোরের ডাক) নির্বাচিত হন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে জামাল উদ্দিন (বাংলাট্রিবিউন), হাবিবুর রহমান পঞ্চায়েত হাবিব (দৈনিক ইনকিলাব), শাহজাহান মোল্লা (ঢাকা প্রকাশ), আসাদ রহমান (আমাদের সময়) নির্বাচিত হন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD