এমি মার্টিনেজকে বেচে দিতে উঠে পড়ে লেগেছে তার ক্লাব

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
এমি মার্টিনেজকে বেচে দিতে উঠে পড়ে লেগেছে তার ক্লাব

মাত্রই বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। দলটির বিশ্বকাপ জয়ের পেছনে বড় অবদান রেখেছেন এমিলিয়ানো মার্টিনেজ। দুটো পেনাল্টি শ্যুট আউট জিতিয়েছেন, ফাইনালে করেছেন বড় একটা সেভ। বিশ্বজয়ের পর কিলিয়ান এমবাপেকে নিয়ে ঠাট্টা করে আলোচনার জন্মও দিয়েছেন বেশ। সেই এমিলিয়ানো মার্টিনেজের চাকরি নিয়েই এবার টানাটানি লেগে গেছে। ইউরোপীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, তার ক্লাব অ্যাস্টন ভিলা তাকে বেচে দিতে রীতিমতো উঠে পড়েই লেগে গেছে!এমি মার্টিনেজ বিশ্বজয়ের সঙ্গে জিতেছেন বিশ্বকাপের সেরা গোলরক্ষকের পুরস্কারও। তবে এরপরও তার পারফর্ম্যান্স তার ক্লাব অ্যাস্টন ভিলা ও তাদের কোচ উনাই এমেরির মন ভরাতে পারছে না। প্রিমিয়ার লিগের দলটি তাই তাকে দলছাড়া করতে মরিয়া, সেটাও আবার আসছে জানুয়ারির দলবদলেই।

খবরটি জানাচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যম ফিচাহেস। তাদের প্রতিবেদন বলছে, কোচ এমেরি তাকে আর দলে রাখতে চাইছেন না। মূলত তার মনোভাবের কারণেই এমেরি তার সঙ্গে কাজ করতে চাইছেন না।
তাকে ছাড়লে বড় অঙ্কের অর্থই পেতে যাচ্ছে অ্যাস্টন ভিলা, ধারণা করা হচ্ছে এমনই। তবে তার বদলে দলে আসবেন কে, এ নিয়েও বড় আলোচনা সৃষ্টি হয়ে গেছে ইতোমধ্যেই। ইউরোপীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, আরও এক বিশ্বকাপ মাতানো তারকাকেই দলে ভেড়াতে যাচ্ছে ক্লাবটি। মরক্কান গোলরক্ষক ইয়াশিন বনোকে দলে টানতে চলেছে অ্যাস্টন ভিলা।বিশ্বজয়ের পর এমি মার্টিনেজ এমবাপেকে নিয়ে একাধিকবার ঠাট্টা করেছেন। প্রথম করেছিলেন ড্রেসিং রুমে, এমবাপের ‘মৃত্যুতে’ এক মিনিট নিরবতা পালন করেছেন, যার উদ্যোক্তা ছিলেন তিনি। এরপর ট্রফি প্যারেডে তিনি এমবাপের মুখোশ পরানো পুতুল নিয়েও ঠাট্টা করেছেন।

যার প্রতিক্রিয়ায় এমেরি বলেছিলেন, ‘যখন আপনি বেশি আবেগি হয়ে পড়েন, তখন এটা নিয়ন্ত্রণ করাটা কঠিন হয়ে পড়ে। আমি পরের সপ্তাহে তার সঙ্গে এ নিয়ে কথা বলব।’তিনি আরও যোগ করেন, ‘আমরা তার জন্য বেশ গর্বিত। সে জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জিতেছে, এটা দারুণ।’আগামীকাল সোমবার বক্সিং ডেতে তার দল অ্যাস্টন ভিলা খেলবে লিভারপুলের বিপক্ষে। সেই ম্যাচে মার্টিনেজকে পাবে না দলটি। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এমেরি জানান, আগামী সপ্তাহ নাগাদ তাকে দলে পেতে পারে অ্যাস্টন ভিলা। এরপরই বেরিয়ে এল তার এই ক্লাব বদলের গুঞ্জন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD