কলাপাড়ায় রাখাইন ছাত্রীদের প্রধানমন্ত্রীর উপহারের বাই সাইকেল বিতরণ

কলাপাাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
দক্ষিণ বাংলা সোমবার, ২১ জুন, ২০২১
কলাপাড়ায় রাখাইন ছাত্রীদের প্রধানমন্ত্রীর উপহারের বাই সাইকেল বিতরণ

পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর উপহারের বাই সাইকেল পেলো রাখাইন ৩০ ছাত্রী। সোমবার বেলা ১১টায় কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে এ সাইকেল তুলে দেন সংসদ সদস্য অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান।

প্রধানমন্ত্রীর কার্যালয় হইতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় কলাপাড়ায় রাখাইন ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, পটুয়াখালী- বরগুনা বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের সভাপতি নিউ নিউ খেইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির প্রমুখ।

অনূষ্ঠানে ১০০ জন রাখাইন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি, ৮০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও ৩০ জন রাখাইন ছাত্রীকে স্কুলে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীর উপহারের বাই সাইকেল তুলে দেয়া হয়। এছাড়া কলাপাড়া রাখাইন জনগোষ্ঠীর প্রথম শিক্ষার্থী হিসেবে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় রাখাইন শিক্ষার্থী ম্যাচোখেন মৌ কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সন্মাননা ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD