কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মনির হোসেন,মোংলাঃ
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের আওতাধীন বিসিজি কৈখালী স্টেশানের একটি টহল দল গত বুধবার (২৪ ফেব্রুয়ারী) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২৪ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম জানান, কোস্টগার্ডের বিসিজি কৈখালী স্টেশানের একটি টহল গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন শ্যামনগরের বেরিবাঁধ এলাকায় অভিযান চালিয়ে ২৪ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম আবু হুরায়রা (১৫)। সে শ্যামনগর উপজেলার কৈখালী গ্রামের আনারুল কয়ার পুত্র।

লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম আরো জানান, কোস্টগার্ডের অভিযানে আটক মাদক ব্যবসায়ী সাতক্ষীরা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য নিয়মিত নিয়ে আসতেন এবং শ্যামনগর শহরতলী ও তার আশপাশ এলাকার মাদক সেবীদের কাছে মাদকদ্রব্য সরবরাহ করতেন। আটক মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় স্থানান্তর করা হয়েছে।

সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ রক্ষা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশি চোরাচালানেও কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ডের এই কর্মকর্তা।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD