কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মনির হোসেন,মোংলা
দক্ষিণ বাংলা শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি আউটপোস্ট নলিয়ান স্টেশানের টহল দলের সদস্যরা সুন্দরবন সংলগ্ন পাইকগাছা জামতলা খেয়াঘাট এলাকায় শুক্রবার (২৩ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৮৪ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।

কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম জানান, সুন্দরবনের কাছে পাইকগাছা উপজেলার জামতলা খেয়াঘাট এলাকায় একদল মাদক পাচারকারী নিয়মিত অবস্থান করে দেশের বিভিন্ন প্রান্তে মাদক সরবরাহ করে থাকে। কোস্টগার্ড সদস্যরা গোপন সুত্রে এমন সংবাদ জানতে পেরে ওই এলাকায় অভিযান শুরু করলে শুক্রবার রাতে জামতলা খেয়াঘাট এলাকা থেকে ৮৪ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। কোস্টগার্ড জানায় আটক মাদক ব্যবসায়ী ইয়াবা ব্যবসার পাশাপাশি সে নিজেও একজন ইয়াবা সেবনকারী।

আটক মাদক ব্যবসায়ী পাইকগাছা উপজেলার মধুখালি গ্রামের সুভাষ মল্লিকের ছেলে প্রীতম মল্লিক (২৩)। আটককৃতের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাইকগাছা থানায় স্থানান্তর করা হয়েছে।

সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ রক্ষা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশি চোরাচালানেও কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ডের এই কর্মকর্তা।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD