কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মনির হোসেন,মোংলা
দক্ষিণ বাংলা রবিবার, ৩০ মে, ২০২১
কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সুন্দরবন সংলগ্ন খুলনার পাইকগাছা উপজেলার চাঁদখালী এলাকা হতে ৩০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন। রবিবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম ।

তিনি জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের আওতাধীন বিসিজি আউটপোস্ট নলিয়ানের একটি অপারেশন দল গত শনিবার (২৯ মে) গভীর রাতে সুন্দরবন সংলগ্ন পাইকগাছার চাঁদখালী এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে অত্র এলাকায় মাদক কেনাবেচার সাথে জড়িত। আটক মাদক ব্যবসায়ী সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার বৈন্যতলা গ্রামে মৃত মোঃ আইয়ুব আলীর ছেলে। উদ্ধারকৃত গাঁজা ও মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য পাইকগাছা থানায় স্থানান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিত করাসহ উপকূলীয় এলাকার জনসাধারনের জীবন জীবিকা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে কোস্টগার্ড পশ্চিম জোন তাদের কার্যক্রম অব্যাহত রাখবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD