গৃহকর্তা করলেন শ্লীলতাহানি, পিটিয়ে ন্যাড়া করে দিলেন গৃহকর্ত্রী

নিউজ ডেস্ক
দক্ষিণ বাংলা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
গৃহকর্তা করলেন শ্লীলতাহানি, পিটিয়ে ন্যাড়া করে দিলেন গৃহকর্ত্রী

সাভারের আশুলিয়ায় এক গৃহকর্মীকে শ্লীলতাহানির পর মারধর করে মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করেছেন ওই গৃহকর্মী। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস।

এর আগে গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) আশুলিয়ার গাজীরচটের সোনিয়া মার্কেট এলাকার দেলোয়ারের বাড়িতে এ ঘটনা ঘটে।ভুক্তভোগী ওই গৃহকর্মী ঢাকা পোস্টকে বলেন, আমার স্বামী সোনিয়া মার্কেটসহ এর আশপাশে রিকশা চালান। সংসারের অভাব মেটাতে তিনি দিনমজুরের কাজও করেন। তিনি মাঝে মধ্যে কাজ না পেলে আমি মানুষের বাড়িতে কাজ করি। ঘটনার দিন দেলোয়ার ও তার স্ত্রী লিপি বেগম আমাকে কাজের জন্য বাড়িতে ডেকে নিয়ে যান। আমি তার বাসায় কাজ করছিলাম। এ সময় লিপি বাহিরে চলে গেলে দেলোয়ার আমার শ্লীলতাহানি করেন। এর মাঝে লিপি ঘরের ভেতরে চলে আসেন। এ সময় তিনি কোনো কথা না শুনে আমাকে চড়-থাপ্পড় মারতে থাকেন।

লিপিসহ দুইজন আমাকে ওড়না দিয়ে বেঁধে বিকেল ৩টা পর্যন্ত আটকে রেখে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। এতেও তারা শান্ত হননি। পরে শরীরের স্পর্শকাতর স্থানে আয়রনের ছ্যাঁকা দেন এবং চুল কেটে ন্যাড়া করে দেন। পরে ওই বাড়ির এক ব্যক্তি আমাকে উদ্ধার করে রিকশা ভাড়া করে বাড়িতে পাঠিয়ে দেন। বুধবার ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হই।

এ ঘটনায় অভিযুক্ত দেলোয়ার বলেন, ওই নারীকে তো চিকিৎসার জন্য ৮ হাজার টাকা দিয়েছি। আরও লাগলে আরও দেব। শ্লীলতাহানির অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, আমার স্ত্রীর একটু রাগ বেশি। তাছাড়া আমাকে সন্দেহ করে ওই মহিলারে অযথা মারধর করেছে। এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস জানান, ওই নারী শ্লীলতাহানির অভিযোগ করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD