ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষণের দায়ে দুই যুবকের আমৃত্যু কারাদণ্ড

ঝালকাঠি প্রতিনিধি
দক্ষিণ বাংলা বুধবার, ২৪ মার্চ, ২০২১
ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষণের দায়ে দুই যুবকের আমৃত্যু কারাদণ্ড

ঝালকাঠিতে এক কিশোরীকে (১৩) ধর্ষণের দায়ে দুই যুবককে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়। বুধবার দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল ২ এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস কে এম তোফায়েল হাসান এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, শহরের সিটিপার্ক এলাকার মো. রানা ও মো. নাদিম। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনাকারী অতিরিক্ত সরকারি কৌঁসুলি মোস্তাফিজুর রহমান মনু এ তথ্য নিশ্চিত করেছেন। মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১২ ফেব্রুয়ারি ওই কিশোরীকে ঘরে রেখে তাঁর মা বাইরে যায়।

এ সুযোগে একা পেয়ে ওই কিশোরীকে ওড়না দিয়ে মুখ বেধে রানা ও নাদিম ধর্ষণ করে। রাত ১০টার দিকে মা ফিরে আসলে ধর্ষণের শিকার ওই কিশোরী মাকে এ ঘটনা জানায়। ধর্ষণে মেয়েটি অন্তসত্তা হয়ে পড়ে।

এ ঘটনায় ২০১৪ সালের ১৮ জুন মেয়েটির মা বাদী হয়ে ঝালকাঠি থানায় দুই যুবককে আসামি করে একটি মামলা করেন। থানার উপপরিদর্শক গৌতম কুমার ঘোষ মামলাটি তদন্ত করে ওই বছরের ১৫ সেস্পেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত সরকারি কৌঁসুলি মোস্তাফিজুর রহমান মনু ও আসামি পক্ষে ছিলেন মিজানুর রহমান মুবিন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD