টি-টোয়েন্টি শুরুর আগেই বাংলাদেশের জন্য সুখবর

দক্ষিণ বাংলা
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮
টি-টোয়েন্টি শুরুর আগেই বাংলাদেশের জন্য সুখবর

ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আগামীকাল বুধবার (১ আগস্ট) সেন্ট কিটসে বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় শুরু হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। আর এই ম্যাচ শুরু হওয়ার আগেই সাকিব আল হাসানরা দারুন একটি সুখবর পেলেন।

এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দলে নেই ব্যাটিং দানব ক্রিস গেইল। ক্রিকেটের এই ব্যাটিং দানবকে বিশ্রাম দেওয়া হয়েছে। এর আগে টি-টোয়েন্টির জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করে স্বাগতিকরা। আর এই দলে ফিরেছেন কারডউইক ওয়ালটন ও শেলডন কটরেল।

ওয়ানডে সিরিজে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচে মোট ১৪২ রান করেছেন গেইল। যার মধ্যে শেষ ম্যাচে ৬৬ বলে ৭৩ রানের দারুণ একটা ইনিংস খেলেছেন তিনি। যদিও মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন বাংলাদেশ ২-১ ব্যবধানে ওই সিরিজ জিতে নিয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ দল: কার্লস ব্রাথওয়েট (অধিনায়ক), সামুয়েল বাদরি, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, মারলন সামুয়েলস, চাদউইক ওয়ালটন ও কেসরিক উইলিয়ামস।

আমেরিকার ফ্লোরিডায় ৫ আগস্ট বাংলাদেশ সময় সকাল ছয়টায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। একই ভেন্যুতে ৬ আগস্ট বাংলাদেশ সময় সকাল ছয়টায় শুরু হবে তৃতীয় ম্যাচ।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD