তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ বাংলা রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

বরিশাল নগরীর চরকাউয়া খেয়াঘাট এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম করছে প্রতিপক্ষরা।গতকাল সকাল ১০ টায় চরকাউয়া খেয়াঘাটে বসে এ হামলার ঘটনা ঘটে।
এতে আহতরা হলেন চরকাউয়া খেয়াঘাট এলাকার ফরাজী বাড়ির মৃত্যু হাবিবুর রহমান ফরাজীর ছেলে সেলিম ফরাজী (৬০) তার স্ত্রী তাসলিমা বেগম (৫০) ও ছেলে সোহেল ফরাজী (৩৫)।পরে স্থানীয়রা আহতদের মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত সূতে জানাযায়, গত শুক্রবার দিন দুপুরে ফরাজী বাড়ির একটি সরকারি টিউবল নিয়ে সেলিম ফরাজীর ছেলে সোহেলের সাথে পার্শবর্তী নিপা বেগমের সাথে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে নিপার স্বামী মাসুদ,মাহাবুব,আল আমিন,জাফর,সবুজ, নিপা ও সেতারা বেগম ক্ষিপ্ত হয়ে সোহেল কে লাঠি দিয়ে পিটিয়ে গুরত্বর জখম করে।

পরে আহত্বর পরিবারের সদস্যরা ছুটে এসে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে।পরে আহতদের পক্ষ থেকে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করে।এদিকে থানায় অভিযোক দায়ের করায় ক্ষিপ্ত হয় প্রতিপক্ষরা।আজ সকালে চরকাউয়া খেয়াঘাটে সোহেল কে একা পেয়ে মারধর শুরু করে।পরে সোহেলের বাবা সেলিম ফরাজী ও মা তাসলিমা বেগম ছেরাতে গেলে তেদেরও পিটিয়ে জখম করে।

এ সময় মাসুদ,মাহাবুব,আলআমিন,জাফর,নিপা,সেতারা বেগম,ও সবুজ লাঠি ও রড দিয়ে সোহেল ফরাজী,সেলিম ফরাজী,ও তাসলিমাকে পিটিয়ে গুরত্বর জকম করে।বর্তমানে আহতরা শেবাচিমে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধিন রয়েছে। এদিকে হাসপাতালে ভর্তির পর প্রতিপক্ষ রেসমা বেগম সহ বেশ কয়েক জন অজ্ঞাত লোকজন আহত সেলিম ফরাজী ও তার পরিবারদের হুমকি ধামকি দেয় বলে জানান। এ বিষয়ে মামলা দায়েরে প্রস্তুতি চলছে বলে জানান।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD