দুই দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণ, আটক ২

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা সোমবার, ৩ মে, ২০২১
দুই দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণ, আটক ২

সাভারে দুই দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণের ঘটনায় নারীসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৪। সোমবার (০৩ মে) তাদের আদালতে পাঠানো হবে। দুপুর সাড়ে ১২টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী। এর আগে রোববার (০২ মে) সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ঢাকা জেলার পারভেজ (৪৫) ও কুমারী রঞ্জিতা রানী (১৯)। তারা ভুক্তভোগীর প্রতিবেশী বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গত ৭ এপ্রিল সাভারের আমিনবাজার এলাকায় এক কিশোরীকে পরস্পর যোগসাজসে প্রতিবেশীর সহায়তায় ধর্ষণ করে পারভেজ নামে এক ব্যক্তি। এ ঘটনায় সহযোগিতা করার অভিযোগ রয়েছে কুমারী রঞ্জিতা রানীর বিরুদ্ধে। ঘটনার পর ১ মে সাভার থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। পরে পুলিশের পাশাপাশি ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। তদন্তের এক পর্যায়ে আসামিদের অবস্থান শনাক্ত করে তাদের আটক করে র‌্যাব।

ভুক্তভোগীর জবানবন্দি অনুযায়ী, ভুক্তভোগীকে ফুসলিয়ে তারা পারভেজের বাসায় নিয়ে যায়। ঘটনার দিন বাসায় কেউ না থাকায় ভুক্তভোগীকে দুই দিন আটকে রেখে পারভেজ তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

মিরপুর র‌্যাব ৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি পারভেজ ভুক্তভোগীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছেন। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানার পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম জানান, আসাসিদের বিরুদ্ধে মামলা দায়ের করে গতকাল রাতে থানায় হস্তান্তর করে র‌্যাব। আজ তাদের আদালতে পাঠানো হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD