বরিশালে অস্ত্রসহ ‘আব্বা গ্রুপের’ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

ব‌রিশা‌লে দেশীয় অস্ত্র ও হ‌কি‌স্টিকসহ নাজমুল না‌মে এক কিশোরকে আটক করেছে পুলিশ। সে স্থানীয় কি‌শোর গ‌্যাং ‘আব্বা গ্রুপের’ সদস্য বলে জানিয়েছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীটি।

বুধবার রাত ৯টার দিকে নগরীর ভাটারখাল থে‌কে তা‌কে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দু‌টি ধারা‌ল দা ও দু‌টি হ‌কি‌স্টিক জব্দ করা হয়।

স্থানীয় লোকজন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর বটতলা ব্রাউন্ড কম্পাউন্ড এলাকার আরিফুর রহমান সেতুর সঙ্গে সিটি মার্কেটের কাঁচামালের ব্যবসায়ী সাদ্দা‌মের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে সেতুর নেতৃত্বে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ১৫ থেকে ২০ জন কিশোর দেশীয় অস্ত্র নিয়ে সিটি মার্কেট এলাকায় যায়।

ওই সময় স্থানীয় লোকজন ধাওয়া করে নাজমুলকে রামদা ও হকিস্টিকসহ আটক করে। আটকের পর নাজমুল নি‌জে‌কে স্থানীয় কি‌শোর গ‌্যাং আব্বা গ্রু‌পের দলনেতা সৌরভ বালা ও তান‌জিম রা‌ব্বির অনুসারী হি‌সে‌বে প‌রিচয় দেয়।

মার্কেটের ব্যবসায়ীরা জানান, নাজমু‌লের সঙ্গে থাকা হৃদয়, সুমন, রাব্বি, শাওন, শান্ত ও মাহিন নামের কয়েকজনকে তারা চিনতে পেরেছেন।

ব‌রিশাল কোতোয়ালি ম‌ডেল থানার এএসআই র‌ফিকুল ইসলাম জানান, এক কিশোরকে দেশীয় অস্ত্রসহ আটক করা হ‌য়ে‌ছে। অ‌ভি‌যো‌গের ভিত্তিতে পরবর্তী আইনগত ব‌্যবস্থা নেয়া হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD