বরিশালে পিকআপ সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডেক্স রিপোর্ট
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

বরিশালের বাকেরগঞ্জে পিকআপ ও যাত্রীবাহি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি চালক মোঃ রানা নিহত হয়েছেন। এই ঘটনায় সিএনজিতে থাকা একই পরিবারের তিন সদস্যও গুরুত্বর আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার রাত ১০টার দিকে বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া বাজার সংলগ্ন কাঠেরঘর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

সিএনজি চালক নিহত মোঃ রানা (২৯) বরিশাল নগরীর বিএম কলেজ রোড এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আলাউদ্দিন মিলন বলেন, পটুয়াখালী থেকে সিএনজি অটোরিক্সাটি যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিলো এবং অপরদিক থেকে একটি পিকআপ ভ্যান পটুয়াখালীর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে কাঠেরঘর এলাকায় দুই যানের মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি উল্টে যায়। এরপর সিএনজি চালক সহ চারজনকে আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সিএনজি চালককে মৃত ঘোষনা করেন চিকিৎসক। এছাড়া সিএনজির যাত্রী একই পরিবারের তিনজনকে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে পিকআপ ও সিএনজি পুলিশ হেফাজতে নিয়েছে।

এদিকে রাত পৌনে ৯টার দিকে বরিশাল নগরীর রূপাতলী পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় মাইক্রোবাস ও বাসের মধ্যে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে পাঁচজন আহত হন বলে জানিয়েছেন দায়িত্বরত এসআই মো: সুলতান।

তিনি জানান, আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যারা আহত হয়েছেন তাদের নাম পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। দুর্ঘটনার পর স্থানীয়রা দ্রুত উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠান। দুর্ঘটনার শিকার গাড়ি দুটি হেফাজতে নেয়া হয়েছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD