বরিশালে বেকার শ্রমিকদের আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ১১ মে, ২০২১

কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড, মজিবর রহমান সরোয়ারের ব্যক্তিগত তহবিল থেকে তিন শতাধিক শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১১মে) দুপুরে নগরীর পশ্চিম কাউনিয়া সৈয়দা মজিদুন্নেসা মাধ্যমিক বিদ্যালয় স্কুল মাঠে আগত শহরের ত্রিশটি ওয়ার্ডের রিক্সা,ভ্যাান, ট্রাক ও সাধারন শ্রমিক সহ বিভিন্ন পেশার বেকার শ্রেনির সদস্যদের মাঝে এ নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয় ।

এসময় সরোয়ার বলেন, গোটা বিশ্ব করোনা মহামারিতে আক্রান্ত। এসময় অসংখ্য মানুষ ও আমাদের শ্রমিক ভাইয়েরা বেকার হয়ে পড়েছে। বাংলাদেশও এই মহামারিতে আক্রান্ত। আমি মালিক ভাইদের অনুরোধ করবো আপনাদের যার যতটুকু সক্ষমতা আছে আপনারা তাই দিয়ে শ্রমিক ভাইদের ও অসহায় মানুষের পাশে দাঁড়ান’। মাক্স ব্যবহার করা সহ নিরাপদ দুরত্ব বজায় রেখে চলাচল করা ও নিজেদেরকে সু-রক্ষা রাখার জন্য আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, মহাহগর শ্রমিকদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খাঁন, জেলা শ্রমিকদল নেতা আঃ রব হাওলাদার, মহানগর শ্রমিক দল যুগ্ম সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, জেলা জেলা শ্রমিকদল সহ-সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সহ বিভিন্ন শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD