বরিশাল জেলা এ্যাডভোকেসি ওয়ার্কিং কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ বাংলা সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

বরিশাল জেলা এ্যাডভোকেসি ওয়ার্কিং কমিটির সাথে পরিবার পরিকল্পনার উপপরিচালক ডাঃ মোঃ তৈয়বুর রহমানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) সুশীলনের আয়োজনে জেলা এ্যাডভোকেসি ওয়ার্কিং কমিটির সদস্যদের সাথে পরিবার পরিকল্পনার উপপরিচালক এর কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।সভায় জেলা এ্যাডভোকেসি ওয়ার্কিং কমিটির আহবায়ক আমজাদ হোসাইন,আহবায়ক বরিশাল পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে জেলা ওয়ার্কিং কমিটির কার্যক্রম তুলে ধরেন।

তিনি বলেন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সেবার মান উন্নয়নে ইউনিয়ন পরিষদ তাদের বাজেট বরাদ্দ এবং বাস্তবায়ন অব্যহত রেখেছেন।মা ও শিশু স্বাস্থ্য সেবার মান উন্নয়নে সামগ্রিক উদ্যোগ অত্যন্ত প্রয়োজন সেই বরিশাল জেলায় ওয়ার্কিং কমিটি গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে। প্রকল্পের ধারাবাহিক কার্যক্রম যাহাতে অব্যহত থাকে সেই লক্ষ্যে জেলা ওয়ার্কিং কমিটির একজন প্রতিনিধি কে পরিবার পরিকল্পনা ব্যবস্হাপনা কমিটিতে অন্তর্ভুক্ত করার জন্য অনুরোধ করেন।

এসময় পরিবার পরিকল্পনা বরিশালের উপপরিচালক ডাঃ মোঃ তৈয়বুর রহমান বলেন, পরিবার পরিকল্পনা কার্যালয়ের সার্বিক সহযোগিতায় এবং সামগ্রিক উদ্যোগ এবং কার্যক্রমে বরিশাল জেলায় পরিবার পরিকল্পনা সেবা অনেকাংশেই উন্নতি লাভ করেছেন।তিনি উপস্থিত সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ প্রকাশ করেন এবং সার্বিক সহযোগিতা করার জন্য আশ্বাস প্রদান করেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD