বাউফলে অগ্নিকান্ডে ১৪ দোকান পুড়ে ছাই

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
দক্ষিণ বাংলা শনিবার, ২৬ মার্চ, ২০২২

পটুয়াখালীর বাউফলে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে কালাইয়া বন্দরের দক্ষিন পট্রি এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, আজ (শনিবার) সকালে ফিরোজ নামে এক মুদি দোকানির দোকানে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখতে পায়। মেুহুর্তের মধ্যে তা চারপাশে ছড়িয়ে পড়ে। আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ততোক্ষনে খোকা সাইকেল ষ্টোর, নেছারের রাইচ মিল,নাজিমের মেকানিক্সের দোকান, সবুজের ইলেবট্রনিক্সের দোকান, গৌতম সাহার ফ্রিজ ও বৈদ্যুতিক মালামালের দোকান, মনোরঞ্জন দাসের হার্ডওয়ারের ও ওষুধের দোকান, গোলাম রাব্বীর ওষুধের দোকান ও রফিকের বসত ঘরসহ ১৪ দোকান সম্পূর্নভাবে ভস্মিভ’ত হয়। এ সময়ে আংশিকভাবে পড়ে গেছে রতন ও জাহাঙ্গীরের চায়ের দোকান, উত্তম সাহা ও পারভেজের মুদিমনোয়ারি দোকান। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।
বাউফল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সেপেক্টর আরিফুর রহমান বলেন, ফিরোজের দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD