বাউফলে মুক্তিযোদ্ধা ও সাংবাদিকসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি
দক্ষিণ বাংলা বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে এক মুক্তিযোদ্ধা ও সাংবাদিকসহ একই পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে সূর্যমনি ইউনিয়নের সূর্যমনি গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, মুক্তিযোদ্ধ আবুল কালাম আযাদের সাথে তার চাচাতো ভাই নিজামুল হাওলাদার তারুর জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিকাল ৪টার সময় নিজামুল হাওলাদার বিরোধপূর্ন ওই জায়গায় ঘর তোলার চেষ্টা করে। এ সময়ে মুক্তিযোদ্ধ আবুল কালাম আযাদ (৭০) ও তার ছেলে দৈনিক ইত্তেফাকের দশমিনা উপজেলা প্রতিনিধি কামরুল ইসলাম সোহাগ (৩৫), সাইফুল ইসলাম (৪০) ও ভাইর ছেলে ওহাব হাওলাদার (৬২) বাধা দিলে উভয়ের মধ্যে কথাকাটা হয়। এক পর্যায়ে নিজামুল হাওলাদার ও তার ছেলে মাইনুল ইসলাম টিপুর নেতৃত্বে ৫-৭ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে তাঁদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয় আবুল কালাম আযাদ ও তাঁর দুই ছেলে এবং ভাইয়ের ছেলে ওহাবকে। পরে আহতদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মামুন বলেন,‘ বিষয়টি জানার পর ঘটনাস্থলসহ স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD