বাউফলে মুগডাল তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত- ৩

রিয়াজ মাহমুদ, পটুয়াখালীর প্রদিনিধি
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
বাউফলে মুগডাল তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত- ৩

পটুয়াখালীর বাউফলে মঙ্গলবার সকালে উপজেলার ০৯নং নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামে ঘটনাটি ঘটে। জোরপূর্বক মুগডাল তোলতে বাধা দিলে প্রতিপক্ষের হামলায় শাহ জালাল(৩৮) ও নাসির সিকদার (৩৩) নামের দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ০৯নং নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের স্থানীয় বাসিন্দা মো.শফিকুল ইসলাম সিকদার, শাহ জালাল সিকদার ও নাসির উদ্দিন সিকদার গংদের সাথে একই পরিবারের আ. রাজ্জাক সিকদার ও মো. ইব্রাহিমদের জমিজমা নিয়ে পূর্ববিরোধ চলছে। বিরোধ নিষ্পত্তি করতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শালিস মিমাংসা করে দেয়। কিন্তু আ. রাজ্জাকসহ তার পরিবারের লোকজন শালিস অমাণ্য করে ওই জমি ভোগ দখলের চেষ্টা অব্যাহত রাখে।

মঙ্গলবার ফজর নামাজের সময় শাহ জালাল ও শফিকুল ইসলাম গংদের রোপনকৃত মুগডাল জোরপূর্বকভাবে আ. রাজ্জাক, ইব্রাহিম, হালেমা বিবি, বেগম বিবি ও ওসমান সিকদারসহ ১০-১২ জনে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় তাঁরা ডাল তুলতে বাঁধা দিলে তাদের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় রাজ্জাক ও তার লোকজন। হামলায় শাহজালাল, নাসির ও শফিকুল আহত হয়। পরে স্থানীয়রা আহতদের বাউফল হাসপাতালে ভর্তি করে। শাহ জালালের অবস্থা অশংকাজনক হওয়ায় বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এবিষেয় বাউফল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মামুন বলেন,‘ অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD