বানারিপাড়া আশ্রয়ন প্রকল্পের ঘর ভাঙচুর : গ্রেপ্তার ৫

ডেক্স রিপোর্ট
দক্ষিণ বাংলা সোমবার, ১ মার্চ, ২০২১

ব‌রিশা‌লের বানারীপাড়া উপ‌জেলায় প্রধানমন্ত্রীর কার্যাল‌য়ের আশ্রয়ন প্রকল্প ২ এর নির্মানাধীন ঘ‌রের ২৬টি পিলার এবং ১ টি ঘ‌রের দেয়াল ভে‌ঙ্গে ফেলার মামলায় ৫ জন‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ।

সোমবার বিকাল ৫ টায় জেলা পু‌লিশ সুপা‌রের কার্যাল‌য়ে আ‌য়ো‌জিত এক সংবাদ সম্মেল‌নে এই তথ্য জানান পু‌লিশ সুপার মোঃ মারুফ হো‌সেন।

গ্রেপ্তারকৃতরা হ‌লো, ওই উপ‌জেলার চাখার ইউ‌নিয়‌নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য দীপু দত্ত, প্রক‌ল্পের ঠিকাদার রাম প্রসাদ মন্ডল, লেবার সর্দার ইমরান সিকদার, মো: সা‌দিক শেখ এবং মিশকাত মোল্লা।

সংবাদ স‌ম্মেল‌নে পু‌লিশ সুপার জানান, বানারীপাড়া উপ‌জেলার চাখার ইউ‌নিয়‌নের সাকরা‌লে ভু‌মিহীন ও গৃহহীন‌দের জন্য জ‌মিসহ ১০০ ঘর নির্মান কর‌ছে সরকার। গত ২১ ফেব্রুয়ারী রা‌তে ওই নির্মানাধীন ঘ‌রের ২৬টি পিলার ও এক‌টি ঘ‌রের দেয়াল ভাংচু‌রের ঘটনা ঘ‌টে।

পর‌দিন চাখার ইউ‌নিয়ন সহকারী ভুমী কর্মকর্তা বাদশা মিয়া ৪/৫ জন‌কে আসামী ক‌রে এক‌টি মামলা দা‌য়ের ক‌রে। এই মামলায় ৫ জন‌কে গ্রেপ্তার ক‌রে পু‌লিশ।

আজ বিকা‌লে তা‌দের আদাল‌তে সোপর্দ কর‌লে বিচারক তা‌দের জেল হাজ‌তে প্রের‌নের নি‌র্দেশ দেন বলে জানান পুলিশ সুপার মারুফ হোসেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD